Malaika Arora: সাহসী ফটোশুটে জলকেলিতে মত্ত মালাইকা, ভক্তরা দেখে পাগল

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে। তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। আপাতত, একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই চর্চিত অভিনেত্রী।

Advertisement

খুব সম্প্রতি একটি বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করেছেন মালাইকা আরোরা। এই ফটোশুট চলাকালীন জলকেলিতে মত্ত থাকতে দেখা গিয়েছিল তাকে। সেই ঝলক অবশ্য সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতেই মিলবে। বিখ্যাত চিত্রগ্রাহক ডাব্বু রাতনানীর সাথেই এই সাহসী ফটোশুটের কাজ করেছেন তিনি। বলাই বাহুল্য, ঝলকে আকর্ষণীয় সুইমস্যুটে সুইমিং পুলের তাপমাত্রাই বাড়িয়েছেন মালাইকা।

Advertisement

এদিন নীল জলে নিজের বোল্ডনেসের ছাপ ছেড়েছেন অভিনেত্রী। খোলা চুলে, ভিজে শরীরে সুইমিং পুলের একদিক থেকে অন্যদিকে ছুটে বেড়াতে দেখা গিয়েছে তাকে। ক্যামেরার সামনে পোজ দিতে কখনো লাফিয়েছেন, আবার কখনো বসেই দিয়েছেন পোজ। অবশ্য সেই গোটা ঝলক রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া রিলেই। এদিন রূপালী রঙের সুইমস্যুটেই ছিলেন অভিনেত্রী। স্মোকি আইজে পরেছিলেন ডার্ক লিপস্টিকও। আপাতত, অভিনেত্রীর এই আকর্ষণীয় লুক মন কেড়েছে অধিকাংশের। রাতের ঘুম উড়িয়েছে একাংশের। আর এই মুহূর্তে সেই সূত্রেই সাধারণের পাশাপাশি মিডিয়ার পাতাতেও চর্চিত মালাইকা।

Advertisement

Recent Posts