Swastika Mukherjee: ব্লাউজ ছাড়াই নববধূর সাজে লাস্যময়ী স্বস্তিকা, অভিনেত্রীর থেকে চোখ সরছে না

Advertisement

Advertisement

টলিপাড়ার বিতর্কিত ও চর্চিত প্রথম সারির অভিনেতাদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। অভিনেত্রী হিসেবে প্রায়ই মিডিয়াতে চর্চার আলোয় থাকেন তিনি। অন্যদিকে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। বিশেষ করে বর্তমানে বডি শেমিংয়ের ক্ষেত্রে বারবার নাম উঠে আসে তার। একাধিক নেটনাগরিকদের কাছেও কটাক্ষের শিকার হতে হয় তাকে। তবে সেই প্রসঙ্গ নিয়ে একেবারেই মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণে চর্চিত হচ্ছেন তিনি।

Advertisement

বিয়ের মরসুমে একেবারে ভিন্ন মোহময়ী সাজে স্বস্তিকা মুখোপাধ্যায়। গোলাপি রঙের কাঞ্জিবরমে ছিলেন অভিনেত্রী। ভারী অলংকার ছিল কানে ও গলায়। হাতে শাঁখা-পলা, পায়ে আলতা ও সিঁথি ভর্তি ছিল সিঁদুর। এলোকেশী চুলে চোখে কাজল পরেছিলেন তিনি। পরেছিলেন সিঁদুরের টিপও। ঠোঁটে বজায় রেখেছিলেন মলিন হাসিও। এদিন এই সাজেই একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। একেবারে পুরনো দিনের সাবেকি বাড়িতেই চলেছে এই ফটোশুট। আপাতত সেই ঝলক প্রকাশ্যে আসতেই থমকে গিয়েছে অধিকাংশ নেটজনতার হৃদস্পন্দন।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ওয়েব প্লাটফর্ম, হিন্দি থেকে বাংলা সব জায়গাতেই তার অবাধ বিচরণ। তার অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি।‌ সেই শুরুর সময় থেকেই তার রূপ ও গুণ বারংবার মুগ্ধ করেছে দর্শকমহলকে। সেই ধারাবাহিকতা বজায় রয়েছে আজও। সম্প্রতি অভিনেত্রী ‘বিয়ের ঘন্টা বেজে গেছে’, এই ক্যাপশনের সাথেই শেয়ার করে নিয়েছেন নিজের এই সাম্প্রতিক সাবেকি সাজ। নিঃসন্দেহে যা একাংশকে মুগ্ধ করার পাশাপাশি মন কেড়ে নিয়েছে।

Advertisement

Recent Posts