প্রেমিকের সাথে ঘনিষ্ঠ ছবি শেয়ার স্বস্তিকা কন্যার, চিন্তার ভাঁজ অভিনেত্রীর কপালে (PHOTO)

Advertisement

Advertisement

বলিউডের মতো টলিউডের স্টার কিডরাও প্রায়ই চর্চায় থাকেন মিডিয়ার পাতায়। সেই চর্চিত স্টার কিডদের মধ্যে অন্যতম স্বস্তিকা কন্যা। সম্প্রতি নিজের প্রেমিকের সাথে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিয়েই মিডিয়ার পাতায় চর্চিত স্বস্তিকা কন্যা অন্বেষা। আর সেই নিয়েই চিন্তার ভাঁজ অভিনেত্রীর কপালে। ক্ষমা চেয়ে নিলেন অন্বেষার প্রেমিকও।

Advertisement

১৮ বছর বয়সেই প্রমিত সেনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন স্বস্তিকা মুখার্জ্জী। তাদেরই একমাত্র কন্যা অন্বেষা। নিজের একরত্তি মেয়েকে কোলে নিয়েই সংসার ছেড়েছিলেন অভিনেত্রী। বিচ্ছেদের পর থেকে মেয়েকে নিয়ে একাই থাকেন তিনি। তবে অভিনেত্রী নিজেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অল্পবয়সের বিয়ে নিয়ে তার কোন আফসোস নেই। কারণ সেই বিয়েটা না হলে তিনি তার মেয়েকে নিজের কাছে পেতেন না। আর অন্বেষাকে ছাড়া তিনি হয়তো বাঁচতেই পারতেন না।

Advertisement

স্বস্তিকা কন্যা কলকাতায় নিজের স্কুলপর্ব শেষ করে মুম্বাইতে গিয়েই স্নাতকোত্তরের পড়াশোনা করেছেন। আপাতত কাডির্ফে গিয়েছেন নিজের মাস্টার্স ডিগ্রি অর্জন করতে। স্বস্তিকা মুখার্জ্জী চিরকালই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা সকলের মাঝে। অন্বেষাও সেই পথ অনুসরণ করেছেন। সম্প্রতি নিজের প্রেমিকের সাথে ছবি শেয়ার করেই নিজেদের একবছরের সম্পর্কের কথা জানালেন সকলকে। আর সেই ঝলকই এই মুহূর্তে শোরগোল ফেলেছে মিডিয়ামহলে। চিন্তায় ফেলেছে অভিনেত্রীকেও।

Advertisement

কলকাতার ছেলে শ্লোক চন্দন। তার সাথেই গত একবছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন অন্বেষা। অবশ্য এই কথা অজানা নয় অভিনেত্রীর কাছে। ছোট থেকেই বন্ধুর মতো মিশেছেন মেয়ের সাথে। তাই অন্বেষার সাথে তার প্রেমিকের খুনসুটির সম্পর্ক তার অজানা নয়। এবার সেইকথা অভিনেত্রীর মন্তব্যতেই আরো স্পষ্ট হল সকলের কাছে।

সম্প্রতি নিজের প্রেমিকের সাথে একাধিক ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিয়ে অন্বেষা লিখেছেন আদুরে ক্যাপশন। নিজেদের ভালোবাসার সম্পর্কের একবছর পূর্তিতে অন্বেষা শুভেচ্ছা জানিয়েছেন শ্লোককে। এই গোটা একবছরের প্রতিটা মুহূর্ত তিনি উপভোগ করেছেন, সেকথাও জানিয়েছেন স্বস্তিকা কন্যা। পাশাপাশি সবকিছুর জন্য প্রেমিককে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। তিনি আরো বলেন, মা অর্থাৎ স্বস্তিকা মুখার্জ্জী তাকে জিজ্ঞাসা করেছিলেন শ্লোকের দেওয়া প্রথম বেলুনটায় এখনো কিভাবে আলো জ্বলে? আর কিভাবে এটি এখনো হাওয়ায় ভরপুর? এর উত্তরে অন্বেষা তাকে জানিয়েছিলেন, এটাই তার ভালোবাসা। আর মেয়ের এমন কথা শুনে তার দিকে গোল গোল চোখ পাকিয়ে তাকিয়ে ছিলেন স্বস্তিকা। শেষে অন্বেষা ভালোবাসা জানিয়ে লেখেন, তিনি আর এক মাসের মধ্যেই বাড়ি ফিরছেন। ফিরছেন তার কাছেও।

আর মেয়ের এই কথাই চিন্তায় ফেলেছে অভিনেত্রীকে। উদ্বিগ্ন হয়ে অভিনেত্রী কমেন্টবক্সে লিখে বসেছেন, তাহলে তার সাথে বাড়ি কে ফিরবে? আর এর জবাবে শ্লোক নিজেই বাধ্য হয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন নিজের হবু শাশুড়ির কাছে। মেয়ে অন্বেষা যে অনেকটাই বড় হয়ে গিয়েছে, তা এখন অনুভব করছেন অভিনেত্রী নিজেও।

Recent Posts