মিউজিক

Dance Video: বেগুনি রঙের স্যুটে মঞ্চ মাতালেন স্বপ্না চৌধুরী, দুর্দান্ত পারফর্ম্যান্সে মুগ্ধ দর্শকমহল

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে ‘তাশান হরিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Advertisement

উল্লেখ্য ইউটিউব চ্যানেলের মাধ্যমে ৩ সপ্তাহ আগে স্বপ্না চৌধুরীর এই সাম্প্রতিক নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর এর মধ্যেই অভিনেত্রীর এই ডান্স পারফর্ম্যান্সের ভিডিওটি ১২ লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে একটি বড় অনুষ্ঠানে মঞ্চ মাতানো জনপ্রিয় হরিয়ানভি গানে নাচতে দেখা গিয়েছে। ‘মেরে কে নাপেগা ভরতার’এর তালেই দর্শকদের মন জয় করে নিয়েছেন স্বপ্না চৌধুরী, তা অবশ্য গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য গানটি দেব কুমার দেবা ও কবিতা শোবুর কন্ঠে জনপ্রিয় হরিয়ানভি দর্শকদের মাঝে। ভিডিওতে জাম রঙের একটি সালোয়ার স্যুটে দেখা মিলেছে তার। আপাতত নিজের এই ভিডিওর সূত্র ধরেই নিজের অসংখ্য অনুরাগীদের মাঝে পুনরায় চর্চায় স্বপ্না চৌধুরী। সকলের জন্য আরও একবার রইলো সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

Recent Posts