আলিয়া ভাটের গর্ভাবস্থার খবর শুনে রেগে গেলেন মহেশ ভাট, জেনে নিন কী প্রতিক্রিয়া

Advertisement

Advertisement

কয়েকদিন আগেই সোনোগ্রাফি রুম থেকে নিজেদের ছবি পোস্ট করে নিজের মা হওয়ার কথা জানিয়েছেন অভিনেত্রী। নতুন সদস্যের আসার খবর শুনেই চর্চার আলোয় ভাট ও কাপুর পরিবার। মিডিয়াতেও সেই নিয়ে নিত্য চর্চা চলছে। নতুন সদস্যের আসার খবরে এখন খুশির মাহল দুই পরিবারে। আলিয়া ভাট নিজের মা হওয়ার সুখবর প্রকাশ্যে আনার পরেই এক নামী সংবাদ মাধ্যমের তরফ থেকে মহেশ ভাটের সাথে কথা বলা হয়েছিল।

Advertisement

তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি খুব স্বাভাবিকভাবেই জানান, তিনি এই খবরে ভীষণভাবে খুশি। তার সন্তান মা হতে চলেছে এটা তার কাছে সব থেকে বড় খুশির খবর। তিনি চান এভাবেই তাদের বংশ বেড়ে চলুক। দাদু হিসেবে বলিউড কাঁপানো পরিচালকের জীবনের যে এক নতুন ইনিংস শুরু হতে চলেছে, তা নিজের কথা দিয়েই স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন মহেশ ভাট। বলাই বাহুল্য এই মুহূর্তে গোটা কাপুর ও ভাট পরিবার মিডিয়ার আলোতে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের সুখবরের দৌলতে।

Advertisement

আলিয়া ভাটের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর নিতু কাপুরও নিজের উচ্ছ্বাস ও খুশির কথা মিডিয়ার সামনে বারবার প্রকাশ করেছেন। তার ঠোঁটের চওড়া হাসি বুঝিয়ে দিয়েছে সবটাই। তিনি যে এই খবরে ভীষণভাবে খুশি, তার কথায়ও বারবার প্রকাশ করতে শোনা গিয়েছে তাকে। তবে তিনি কেউ জানিয়েছেন, আপাতত তিনি রণবীর-আলিয়া অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’এর অপেক্ষায় রয়েছেন। পাশাপাশি ‘শামসেরা’র অপেক্ষাতেও রয়েছেন নিতু কাপুর। আপাতত নতুন সদস্যের অপেক্ষায় গোটা কাপুর ও ভাট পরিবার।

Advertisement