বলিউড

Sushmita Sen: ললিত মোদীর প্রেমে ভাসছেন সুস্মিতা সেন, শোরগোল গোটা নেটপাড়া

Advertisement

Advertisement

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। কারণে অকারণে মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে দেখা মেলে তার। তবে বৃহস্পতিবার প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদীর একটি পোস্টকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে মিডিয়ার পাশাপাশি সমগ্র নেটদুনিয়ায়। অভিনেত্রীর সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে ললিত মোদিকে লিখতে দেখা গিয়েছিল, গ্লোবাল ট্যুর করে মালদ্বীপ থেকে ঘুরে সবে তারা লন্ডনে ফিরেছেন। অবশেষে একটা নতুন জীবন শুরু করলেন তারা। অভিনেত্রীকে নিজের অর্ধাঙ্গিনী হিসেবেও উল্লেখ করেছিলেন তিনি।

Advertisement

Advertisement

ললিত মোদীর এই পোস্ট শেয়ার হওয়া মাত্রই তা রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। তাদের বিয়ের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে যেতে থাকে মিডিয়াতে। তবে এরপর আরো একটি পোস্ট করতে দেখা গিয়েছিল ললিত মোদীকে যেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন, তারা বিবাহিত নন। এই মুহূর্তে একে অপরের সাথে ডেট করছেন। তবে কোন একদিন বিয়েও সেরে ফেলবেন। উল্লেখ্য, ললিত মোদীর এই পোস্টটিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। অবশ্য এই পোস্টটি করার সময়ও নিজেদের আরো কয়েকটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

Advertisement

কালকের পর থেকে মিডিয়ার পাশাপাশি নেটদুনিয়ার অধিকাংশ মানুষ রীতিমত স্তম্ভিত। হঠাৎ করে এমন খবর হজম হচ্ছে না কারোরই। কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ঘটা করে পোস্ট করে নিজের থেকে বয়সে ছোট প্রেমিক রোহমান শলের সাথে নিজের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তাদের সম্পর্কের শুরুটা বন্ধুত্ব দিয়েই হয়েছিল। পরবর্তীকালেও বন্ধু হিসেবেই থাকবেন তারা। সে কথাও স্পষ্ট জানিয়েছিলেন তিনি। তবে কি তখন থেকেই ললিত মোদির সাথে তার সম্পর্কের গভীরতা বেড়েছিল? প্রশ্ন উঠছে বইকি!

ললিত মোদীকে আইপিএলের জনক বলা হয়। উল্লেখ্য, টি-টোয়েন্টি ক্রিকেট শুরু হয়েছিল এনার হাত ধরেই। তবে পরবর্তীকালে ললিত মোদীর বিরুদ্ধে টাকা তছরূপের অভিযোগ উঠেছিল। তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠার পরেই তদন্ত শুরু হয়েছিল। তবে তদন্ত শুরু হওয়ার পরই দেশ ছেড়ে লন্ডনে ঠাঁই নিয়েছিলেন তিনি। এখনো পর্যন্ত সেখানেই রয়েছেন ললিত মোদী। তবে দুর্নীতির অভিযোগে নয়, এবার প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরেই চর্চায় তিনি।

Recent Posts