হলুদ শিফন শাড়িতে ‘ধাক ধাক কারনে লাগা’ গানে তুমুল নেচলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

Advertisement

নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে। এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই।এই লকডাউন এ সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। ভাইরাল হয়ছে প্রচুর ভিডিও।

Advertisement

জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে বেশ পরিচিত। সুশান্ত সিং রাজপুত এর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে একজন ভালো নৃত্যশিল্পীও বটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। জনপ্রিয় বলিউড হিন্দি গান “ধাক ধাক কারনে লাগা” গানের সাথে তার নাচের দৃশ্য তুমূল ভাইরাল হয়ছে সোশ্যাল মিডিয়াতে। অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিত অভিনীত “বেটা” নামক সিনেমাটিতে “ধাক ধাক কারনে লাগা ” একটি গান খুবই জনপ্রিয়। বর্তমানে ওই গানটির জনপ্রিয়তায় কিছুই কম হয়নি। এই গানেই নৃত্য পরিবেশন করলো অঙ্কিতা লোখান্ডে সুশান্তের প্রাক্তন প্রেমিকা। সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতা বেশ ভেঙে পড়েছিল। সুশান্তের মৃত্যুর সঠিক কারণ সামনে আনার জন্য তিনি অনেক চেষ্টা করেছিলেন। কিন্তু সুশান্তের মৃত্যুর রহস্য এখনো অব্দি সমাধান হয়ে ওঠেনি। তবে অঙ্কিতা বর্তমানে তার জীবনে অনেকটাই এগিয়ে গেছে। সুশান্ত এর সাথে সম্পর্ক ভাঙ্গার অনেক পরেই তার জীবনের নতুন প্রেম আসে এবং তার সাথে ভবিষ্যতে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি এনগেজমেন্টও সেরে ফেলেছেন।

Advertisement

অঙ্কিতা অনেক ডান্স রিয়েলিটি শো তে যোগদান করেছেন। বরাবরই তিনি নাচ করতে ভালোবাসে। প্রায় সোশ্যাল মিডিয়াতে তিনি তার নাচের ভিডিও শেয়ার করে। এবারে তিনি সোশ্যাল মিডিয়াতে মাধুরীর সুপারহিট গান ধাক ধাক কারনে লাগা এটিতে নৃত্য পরিবেশন করেন। তার পরনে ছিল হলুদ শিফন শাড়ি। মুহূর্তের মধ্যে তার এই নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

Recent Posts