সুশান্তের বিদায়ের কথা খোলা চিঠিতে লিখলেন দিদি, ভাইরাল হল সেই পোস্ট

প্রয়াত ভাইকে চোখের জলে বিদায় জানিয়ে খোলা চিঠি লিখলেন সুশান্তের দিদি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: গতকাল পাটনায় অস্থি বিসর্জন হয়েছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। অভিনেতার বাবা নিজের হাতে ছেলের অস্থি বিসর্জন করেন। পরিবারের ঘনিষ্ঠ সদস্য সহ উপস্থিত ছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। ভাইয়ের চলে যাওয়ার যন্ত্রণা কুরে কুরে খাচ্ছে দিদিকে। তাইতো প্রাণের চেয়েও প্রিয় ভাইয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখলেন শ্বেতা।

Advertisement

তিনি লিখলেন, “ আমার সন্তান, আমার বাবু আমার বাচ্চা আর আমাদের মধ্যে নেই। আমি মেনে নিয়েছি এই মর্মান্তিক সত্যকে। আমি জানি তুমি অনেক কষ্টের মধ্যে ছিলে। আমি এও জানি তুমি একজন যোদ্ধা। আর তুমি সাহসের সঙ্গে নিজের যুদ্ধ করেছ। আমি দুঃখিত আমার সোনা। দুঃখিত তোমার সব কষ্টের জন্য। যদি একবার পারতাম তোমার দুঃখ গুলো নিয়ে নিতে আর সবটুকু খুশি তোমায় দিয়ে দিতে! তোমার চোখ সবাইকে শিক্ষা দিয়েছে কিভাবে স্বপ্ন দেখতে হয়। তোমার হাসি বুঝিয়েছে তোমার হৃদয়ের স্বচ্ছতা। তোমায় সব সময় ভালবাসবো আমার সন্তান। তুমি যেখানেই থাকো ভালো থেকো। জেনো সবাই তোমাকে সবসময় ভালোবাসবে।” আবেগঘন মমতায় ভরা এই চিঠি সকলের চোখে জল এনেছে।

Advertisement

Advertisement

এর আগেও নিজের হাতে লেখা একটি চিঠি ভাইয়ের উদ্দেশ্যে লিখেছিলেন শ্বেতা। মৃত্যু যে সত্য, তাকে অস্বীকার করা যায় না। যদিও সুশান্তের মৃত্যুর পিছনে ছিল রহস্যের জটাজাল। তার মৃত্যুর কারণ এখনো পর্যন্ত জানা যায়নি। তবে ইন্ডাস্ট্রির ঘেরাটোপে গুরুতর মানসিক অবসাদের শিকার হয়েছিলেন বছর চৌত্রিশের অভিনেতা। তার আত্মহত্যার খবরে উত্তাল গোটা দেশ। তার মৃত্যুর পর বেশ কয়েকটি দিন কেটে গেলেও সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে লেখালেখি এখনো স্তব্ধ হয়ে যায়নি। অনুরাগীরা তাই বলছেন, “পর্দায় না থাকুক, সুশান্ত সারাজীবন প্রাণের মাঝে থাকবে”।

Recent Posts