স্বামীর ঠোঁটে চুম্বন, সন্তানদের সঙ্গে রীতিমত রঙিন হয়ে হোলি খেললেন সানি লিওনি

Advertisement

Advertisement

চলতি বছরের গোড়ায় ভারতীয় দলের ব্যর্থতার সঙ্গে জড়িয়ে দেওয়া হয়েছিল বলিউড অভিনেত্রী সানি লিওনি (Sunny leone)-র অন্তর্বাসের সাইজকে। নেটিজেনদের একাংশ টুইটারে লিখেছিলেন, সানি লিওনির অন্তর্বাসের সাইজ 38। অর্থাৎ ভারতীয় টিমের স্কোরের থেকেও বেশি। কেউ কেউ লিখেছিলেন, সানি 2 রানে জিতে গিয়েছেন। তবে এই ধরনের নোংরা টুইটের প্রতিবাদও করেছিলেন নেটিজেনদের অনেকে। বিশেষ করে মহিলা নেটিজেনরা সানি লিওনিকে করা কটূক্তির কড়া নিন্দা করেছিলেন। এই ধরনের মন্তব্য বিকৃত মানসিকতার পরিচয় দেয় বলে জানিয়েছিলেন তাঁরা।

Advertisement

সানি লিওনি বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে স্বীকৃতি পেলেও অতীতে তাঁর পর্ন তারকার পেশায় থাকার কথা এখনও কেউ ভুলতে পারেননি। সানির অতীত নিয়ে গত বছর তৈরী হয়েছিল একটি ওয়েব সিরিজ যা সম্প্রচারিত হয়েছিল জি ফাইভ ওটিটি প্ল‍্যাটফর্মে। ওয়েব সিরিজটির নাম ‘কারেনজিত কৌর’(karenjit kaur)। এটি সানির প্রকৃত নাম। এই ওয়েব সিরিজে সানির অতীত জীবনের লড়াই, তাঁর পর্ন তারকা হয়ে ওঠার কারণ দেখানো হয়েছে। ওয়েব সিরিজটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

Advertisement

সম্প্রতি হোলির দিন সানি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে সানিকে নিজের স্বামী ও সন্তানদের সঙ্গে রীতিমত রঙিন হয়ে হোলি খেলতে দেখা গেছে। মেয়েকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন সানি। অপরদিকে সানির দুই ছেলে-মেয়ে তো রঙ মেখে মাতোয়ারা। সেই সময় একটু ফাঁক পেতেই সানির ঠোঁট রেখেছেন স্বামীর ঠোঁটে। সানির সেই মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল হয়ে গেছে সাইবার দুনিয়ায়।

Advertisement