গতকাল হামলার পর Y+ ক্যাটেগরির নিরাপত্তা পেতে চলেছেন অশোক দিন্দা

গত মঙ্গলবার প্রচার সেরে ফেরার সময় ময়না বাজার এলাকায় অশোক দিন্দার গাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে

Advertisement

Advertisement

গতকাল সন্ধ্যেবেলা ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার গাড়ির উপরে হয়েছিল হামলা। তারপর থেকেই বাড়িয়ে দেওয়া হল অশোক দিন্দার নিরাপত্তা। জানা যাচ্ছে আজ থেকেই অশোক দিন্দা পেতে চলেছেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা। এবার থেকে হোম প্রটেকশন এবং ক্লোজ প্রটেকশন টিম থাকবে তার জন্য। তার পাশাপাশি ২০ জন সিআরপিএফ জওয়ান তাকে ঘিরে থাকবেন। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওঠে অশোক দিন্দার গাড়িতে হামলা করার। জানা যায়, মঙ্গলবার বিকেলে প্রচার সেরে ফিরে আসার পথে একদল দুষ্কৃতী তার গাড়ির উপরে চড়াও হয়।

Advertisement

ময়না বাজারে প্রচার সেরে ফিরছিলেন বিজেপি নেতা অশোক দিন্দা। সেই সময় একদল যুবক তার গাড়ির উপরে চড়াও হয়েছিল। মাথায় তৃণমূলের প্রতীক লাগানো টুপি ছিল তাদের। জনা পঞ্চাশেক যুবক বিজেপি প্রার্থীর গাড়ির উপরে চড়াও হয়ে ভাঙচুর শুরু করে। মুহুর্মুহু ইটবৃষ্টি করা হয়। এই হামলার জেরে পিঠে গুরুতর আঘাত পান অশোক দিন্দা। এই হামলার ঘটনায় জেলা প্রশাসনের কাছ থেকে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Advertisement

সম্প্রতি, ক্রিকেট ময়দান ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন অশোক দিন্দা। যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে পেয়ে গিয়েছেন ময়না বিধানসভার টিকিট। মেদিনীপুরের এই আসনে আলাদা করে নজর রাখছে বিজেপি এবং রাজনৈতিক বিশেষজ্ঞরা। ময়না বিধানসভার জন্য তার লড়াই হবে তৃণমূলের সংগ্রাম দোলুই এবং মোর্চার প্রার্থী মানিক ভৌমিক এর সঙ্গে।

Advertisement

এই লড়াইয়ের আগে অশোক দিন্দার গাড়ির উপর এরকম অতর্কিত হামলার নিন্দা করেছে বিজেপি। জানা যাচ্ছে এই হামলায় অশোক দিন্দার ভাই আহত হয়েছেন। হামলার ঘটনায় থানায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অশোক দিন্দা। এই মামলার পরিপ্রেক্ষিতে প্রশাসনের কাছ থেকে রিপোর্ট দাবি করেছে নির্বাচন কমিশন।

Recent Posts