বিনোদন

Sunita Baby: ভরা স্টেজে যৌবন দেখিয়ে নাচলেন সুনিতা বেবী, দেখুন ভিডিও

বিগত কয়েক বছরে স্বপ্না চৌধুরীর পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন সুনিতা বেবী।

Advertisement

Advertisement

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে সুনিতা বেবী এমন একজন ব্যক্তিত্ব, যিনি তার সাহসী ডান্স স্টেপের মাধ্যমে তৈরি করেছেন কোটি কোটি ফ্যান ফলোয়িং। আজকের দিনে তার কোন নতুন ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসা মাত্র মুহূর্তের মধ্যে তা লক্ষাধিক ভিউ অর্জন করে। এক কথায়, সেক্সি সুনিতা বেবী বর্তমানে অনেক তরুণের রাতের স্বপ্ন হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ডান্স গুলি শুধুমাত্র তরুণরা নয়, কাকার বয়সী লোকেরাও উপভোগ করেন এবং উত্তেজনা অনুভব করেন।

Advertisement

আমরা আপনাদের বলি, যদিও বছর কয়েক আগে পরিস্থিতি ছিল সম্পূর্ণ ভিন্ন। কারণ, হরিয়ানভি ডান্স মানেই ছিল স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে সাহসী ডান্স করে তিনি সবার স্বপ্নের রাজকন্যায় পরিনত হয়েছেন। যদিও বর্তমানে সেই প্রথা ভেঙেছে সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা। যারা নিজেদের ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে বাঁধানিষেধের সমস্ত গন্ডি পার করতেও দ্বিধাবোধ করেন না।

Advertisement

তবে বিগত কয়েক বছরে স্বপ্না চৌধুরীর পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন সুনিতা বেবী। যার কার্ভি ফিগারে ক্লিন বোল্ড হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। মূলত সুমিতা বেবী নিজের চরম সাহসিকতা এবং রসালো যৌবন ব্যবহার করে থাকেন নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নেওয়ার জন্য।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে সুনিতা বেবীর একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে খয়েরী রঙের ড্রেসে দেহের প্রতিটা অঙ্গ ঝাঁকিয়ে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। ভিডিওতে তার ড্রেসের ফাঁক দিয়ে উঁকি দেওয়া যৌবন দেখে হৃদয় হারাতে দেখা গেছে উপস্থিত দর্শকদের। এমনকি মিড়িয়া পাড়ায় তার নাচের ভিডিওটি রীতিমতো সুপারহিট প্রমাণিত হয়েছে।