শট ড্রেস, খোলা চুল! বান্ধবীদের সঙ্গে সমুদ্রের ধারে উদ্যম নাচ শ্রদ্ধার, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (sradhdha Kapoor) মানেই কোনো না কোনো নতুন চমক। এই মুহূর্তে বলিউডের সেলেবকুলের ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছে মলদ্বীপ। সেখানেই এই বছর উদযাপন হল শ্রদ্ধার 34 বছরের জন্মদিন। প্রকৃতপক্ষে মলদ্বীপে সমগ্র পরিবার ও বয়ফ্রেন্ড রোহন শ্রেষ্ঠ (Rohan shreshtha)-র সঙ্গে তাঁর মাসি পদ্মিনী কোলহাপুরে (padmini kolhapuri)-র ছেলে প্রিয়ঙ্ক শর্মা (Priyank sharma)-র ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ এসেছিলেন শ্রদ্ধা। 4 ঠা মার্চ রয়েছে প্রিয়ঙ্কের বিয়ে। এই মুহূর্তে মলদ্বীপে চলছে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান। প্রিয়ঙ্কের সঙ্গীতে শ্রদ্ধা বেছে নিয়েছেন নীল রঙের লেহেঙ্গা চোলি। তবে এই সুবাদে শ্রদ্ধার পরিবার মলদ্বীপেই শ্রদ্ধার জন্য আয়োজন করেছিলেন সারপ্রাইজ বার্থডে পার্টির।

Advertisement

মলদ্বীপের সি-বিচে আয়োজন হয়েছিল শ্রদ্ধার বার্থডে পার্টির। পার্টিতে শ্রদ্ধার পরনে ছিল অফহোয়াইট রঙের সিকুইনড ড্রেস এবং জাঙ্ক জুয়েলারি। রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই চারিদিকে রঙমশালের ফুলকি ছড়িয়ে শ্রদ্ধার জন্য এল কাস্টমাইজড বার্থডে কেক। কেক কাটার পরেই শুরু হল শ্রদ্ধা অভিনীত ফিল্ম ‘স্ত্রী’-র গান ‘কমরিয়া’-এর তালে শ্রদ্ধার তুমুল নাচ। তার সঙ্গেই যোগ দিলেন শ্রদ্ধার বয়ফ্রেন্ড রোহন, মাসি পদ্মিনী সহ পুরো পরিবার। ইতিমধ্যেই শ্রদ্ধার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দৌলতে তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

সম্প্রতি বলিউডের মাদককান্ডে অন্যান্য সেলিব্রিটিদের সঙ্গে নাম উঠে এসেছিল শ্রদ্ধা কাপুরেরও। তাঁকে লাগাতার জিজ্ঞাসাবাদ করার পর এনসিবি অফিসাররা বিস্তারিত তদন্তের জন্য শ্রদ্ধার মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছিলেন। কিন্তু এখনও অবধি শ্রদ্ধার বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হয়নি।

Recent Posts