Categories: অফবিট

অবাক কান্ড! প্যান্ট জামা পড়ে রাস্তায় হাঁটছে সুবিশাল হাতি, ভাইরাল ছবি নেটদুনিয়ায়

ভাইরাল ছবিতে হাতিকে সাদা প্যান্ট ও বেগুনি কালারের শার্ট পড়তে দেখা গেছে

Advertisement

Advertisement

বর্তমানে গতিময়তার জীবনে ইন্টারনেট আমাদের কাছে অপরিহার্য হয়ে পড়েছে। যাদের ইন্টারনেটের সাথে পরিচিতি আছে তাদের সবার প্রায় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থাকে। এখন মানুষ তাদের যান্ত্রিক জীবন অতিবাহিত করতে করতে ক্লান্ত হয়ে পরলে মুঠোফোনে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করে মন ভালো করে নেয়। এই সোশ্যাল মিডিয়াতে মাঝে মঝেই কোনো নাচ না গান বা কোনো হাসির জিনিসের ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ছবি ভাইরাল হয়েছে যা নেটিজেনদের মধ্যে হাসির উদ্বেগ এনেছে।

Advertisement

সোশ্যাল মিডিয়া জগতে চেনা মুখ ভারতের বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। তিনি তার সোশ্যাল লাইফে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কোন অবাক করা বা হাসির ভিডিও বা ছবি পোস্ট করে থাকেন। কিছুদিন আগে তিনি এমনই এক ছবি টুইটারে শেয়ার করেছেন যা বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। তার টুইটার পোস্টে দেখা গেছে এক অবাক করা ছবি। আজকের এই প্রতিবেদনে অবাক করা ছবি সমন্ধে জেনে নিন।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে একটি ছবি বিশাল ভাইরাল হচ্ছে যাতে দেখা যাচ্ছে এক সুবিশাল হাতি রাস্তায় জামা প্যান্ট পড়ে হাটছে! কি শুনে অবাক হলেন তো। অবাক হলেও এটাই সত্যি। একটি আস্ত হাতি সাদা রঙের একটি প্যান্ট এবং বেগুনি রঙের একটি শার্ট পড়ে আছে। এমনকি তার প্যান্ট ও শার্টের মাঝে শোভা পাচ্ছে একটি কালো বেল্ট। এরকম অদ্ভুত দৃশ্য দেখে রীতিমত অবাক হয়ে গেছে নেটিজেনরা। আনন্দ মাহিন্দ্রা ছবিটি “ইনক্রেডিবল ইন্ডিয়া” ক্যাপশন দিয়ে তার টুইটারে শেয়ার করেন। ছবিটি ইতিমধ্যেই নেটিজেনদের কৌতূহলে বিশাল ভাইরাল হয়ে গেছে।

Advertisement