বিনোদন

Rashmika Mandana: উপস মোমেন্টের শিকার ন্যাশানাল ক্রাশ রশ্মিকা মান্দানা, ক্যামেরায় ধরা পড়ল এমন মুহূর্ত

রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য ব্যাপক জনপ্রিয়

Advertisement

Advertisement

রশ্মিকা মন্দানাকে বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে পোশাক বিভ্রাটে বা উপস মোমেন্ট এ পড়েন তিনি। আর সেই ভিডিও ঝড়ের গতিতে সুপার ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি লাইভ ইভেন্টে শর্ট হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই কথোপকথনের সময় সে পায়ের অবস্থান পরিবর্তন করতে গেলে শর্ট ড্রেসের নিচ দিয়ে গোপন স্থান অনক্যামেরা চলে আসে।

Advertisement

এছাড়া একটি অনুষ্ঠানে গোল্ডেন লেহেঙ্গা পরে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। তাঁকে দেখতে খুবই সুন্দরী লাগছিল। কিন্তু তাঁর পরনের ব্লাউজ একটু ঢিলে ছিল। তাই অভিনেত্রী বাধ্য হয়ে অনক্যামেরা বারবার ব্লাউজ ঠিক করছিলেন। এতে উপস মোমেন্টের শিকার হন অভিনেত্রী। এছাড়াও কিছুদিন আগে করণ জোহরের এক পার্টিতে হাই থাই স্লিট ব্ল্যাক ডিজাইনার পোশাক পরে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানেও সিঁড়িতে উঠতে গিয়ে উপস মোমেন্টের শিকার হন রশ্মিকা মন্দানা।

Advertisement