খালি গলায় রবীন্দ্রনাথের গান গেয়ে ভাইরাল অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

দীর্ঘ লড়াইয়ের পরে অবশেষে চলে গেলেন অপু। অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি, হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। আজ রবিবার দুপুরে নক্ষত্র পতন হলো। অবশেষে চলে গেলেন বাঙালির প্রিয় নায়ক সৌমিত্র চট্টোপাধ্যায়।

Advertisement

একসময় বাংলা সিনেমা বলতে যে দুজন নায়ক এর নাম চোখের সামনে জ্বলজ্বল করত তাঁদের মধ্যে ছিলেন মহানায়ক উত্তম কুমার এবং সৌমিত্র চট্টোপাধ্যায়। সাবিত্রী চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, তনুজা, সুচিত্রা সেন, সুমিত্রা মুখার্জি, সুপ্রিয়া দেবী, শর্মিলা ঠাকুর প্রমূখ তাবড় তাবড় অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করে একটার পর একটা হিট সিনেমা উপহার দিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বাঙ্গালীদের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিলেন তাদের প্রিয় নায়ক অপু। সৌমিত্র চট্টোপাধ্যায় মানেই ‘জীবনে কি পাব না’ কিংবা ‘হয়তো তোমারি জন্য হয়েছি প্রেমে যে বন্য’।

Advertisement

অভিনয় করার পাশাপাশি আবৃত্তি করতেন তিনি। তবে শুধু অভিনয় আর আবৃত্তি নয়, অসাধারণ গলায় গান গাইতে পারতেন সৌমিত্র বাবু। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তার গাওয়া শেষ গানের ভিডিও। ভিডিওর মধ্যে সৌমিত্র বাবু ছাড়াও রয়েছেন দেব শংকর হালদার এবং আরো নামিদামি অভিনেতা অভিনেত্রীরা। সৌমিত্র চট্টোপাধ্যায় একটি গোলটেবিল এর মধ্যে মাঝখানে বসে গেয়ে চলেছেন অসাধারন গান। খালি গলায় এত সুন্দর গান পরিবেশন করছেন যে চারিদিক থেকে সবাই তাকে বাহবা জানাচ্ছেন। এত বয়সেও গলা এতোটুকু নষ্ট হয়নি। ভিডিও দেখে চোখে জল এসে গেছে বহু ভক্তদের।

Advertisement

Recent Posts