বিনোদন

Sofia Ansari: কখনও কালো বিকিনি তো কখনও তোয়ালে, নির্লজ্জতার সমস্ত সীমা পার করলেন সোফিয়া আনসারী

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার রঙিন আলো শুধুমাত্র বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর মধ্যে সীমাবদ্ধ নয়। বরং সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের মাধ্যমে যে কেউই হয়ে উঠতে পারেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন। বিগত কয়েক বছরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো যুবতীরা নিজেদের সাহসী কর্মকাণ্ডের মাধ্যমে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। আপনি জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত যুবতীদের কয়েক লক্ষ ফলোয়ার্স রয়েছে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। তার শেয়ার করা ভিডিওগুলি দেখে বৃদ্ধরাও ইলেকট্রিক শক খান। যে ভিডিওগুলোতে তাকে অত্যন্ত বোল্ড অবস্থায় দেখা যায়। মূলত সোশ্যাল মিডিয়ায় তিনি তার সাহসী পদক্ষেপ এর জন্য আলোচনায় থাকেন। শুধু তাই নয়, সাহসী ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। আমরা এই নিবন্ধে আপনাদের বলি, তিনি তার ভক্তের মনোবাসনা কখনও অপূর্ণ রাখেন না।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, নিজের চরম সাহসিকতার জন্য সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। তার ভিডিওগুলোতে তাকে অত্যন্ত বোল্ড অবস্থায় দেখা যায়। মূলত সোশ্যাল মিডিয়ায় তিনি তার সাহসী পদক্ষেপের জন্য আলোচনায় থাকেন। শুধু তাই নয়, সাহসী ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

সোফিয়া আনসারি তার হটনেস এবং সাহসিকতা দিয়ে সবাইকে অবাক করেছেন৷ বিগত কয়েক বছর ধরে একের পর এক ভিডিও আলোচনায় এসেছে সোশ্যাল মিডিয়ার। তার কার্ভি ফিগার দেখে বৃদ্ধরাও তাদের শরীরে বৈদ্যুতিক শক পান। শুধু তাই নয়, পোশাক এবং হটনেসের দিক থেকে তিনি বলিউডের তারকা মডেল উরফি জাভেদকেও ছড়িয়ে গেছেন বলে মনে করেন নেটিজেনদের একাংশ।