ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

বাজেটের সবচেয়ে উন্নত স্কুটার, নতুন সিম্পল ডট ওয়ান, দেবে ১৫১ কিমি রেঞ্জ

এই ইলেকট্রিক স্কুটারে আপনি একাধিক বৈশিষ্ট্য পাবেন

Advertisement

Advertisement

দেশের টু হুইলার মার্কেটের ইলেকট্রিক সেগমেন্টে অনেক কোম্পানি তাদের ইলেকট্রিক স্কুটার এনেছে। এই মুহুর্তে, আপনি বাজারে আপনার প্রয়োজন অনুসারে কম বাজেট থেকে উচ্চ দাম পর্যন্ত অনেক বৈদ্যুতিক স্কুটার দেখতে পাবেন। আজ এই প্রতিবেদনে আমরা সিম্পল ডট ওয়ান সম্পর্কে কথা বলব, যা কোম্পানির অনন্য ডিজাইনের একটি শক্তিশালী বৈদ্যুতিক স্কুটার। এই প্রতিবেদনে আপনি সিম্পল ডট ওয়ানের দাম, বৈশিষ্ট্য এবং ব্যাটারি প্যাক সম্পর্কে তথ্য পাবেন।

Advertisement

সিম্পল ডট ওয়ান (Simple Dot One) হল ভারতীয় ইলেকট্রিক স্কুটার কোম্পানি সিম্পল এনার্জির একটি ইলেকট্রিক স্কুটার। এই স্কুটারটি ২০২৩ সালের শেষের দিকে ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল। সিম্পল ডট ওয়ান (Simple Dot One) একটি বাজেট-বান্ধব ইলেকট্রিক স্কুটার যা আকর্ষণীয় ডিজাইন, ভালো পারফরম্যান্স এবং দীর্ঘ রেঞ্জ অফার করে।

Advertisement

সিম্পল ডট ওয়ান (Simple Dot One) একটি আকর্ষণীয় ডিজাইনের ইলেকট্রিক স্কুটার। এর সামনের অংশে একটি বড় এলইডি হেডল্যাম্প, একটি এলইডি ড্রপ লাইট এবং একটি ডিজিটাল স্পিডোমিটার রয়েছে। স্কুটারের পাশের অংশে একটি টার্মিনাল স্ট্যান্ড, একটি ফুটবোর্ড এবং একটি কনসোল রয়েছে। স্কুটারের পিছনের অংশে একটি এলইডি টেল ল্যাম্প, একটি এলইডি টার্মিনাল স্ট্যান্ড এবং একটি টায়ার স্কিড রয়েছে।

Advertisement

সিম্পল ডট ওয়ান (Simple Dot One) একটি ৮.৫ kW পিএমএসআর মোটর দ্বারা চালিত হয়। এই মোটরটি স্কুটারে ০-৪০ কিমি/ঘন্টা গতিতে পৌঁছাতে মাত্র ২.৭৭ সেকেন্ড সময় নেয়। স্কুটারের সর্বোচ্চ গতি ১০৫ কিমি/ঘন্টা। সিম্পল ডট ওয়ান (Simple Dot One) একটি ৩.৭ kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্বারা চালিত হয়। এই ব্যাটারি স্কুটারে ১৫১ কিলোমিটার পর্যন্ত রাইডিং রেঞ্জ অফার করে। ব্যাটারিটি ০-৮০% চার্জ হতে প্রায় ৩ ঘন্টা ৪৭ মিনিট সময় নেয়।

Recent Posts