মিনি স্কার্ট জ্যাকেটে কর্পোরেট লেডি লুকে ফটোশুট করলেন শ্বেতা তিওয়ারি, ভাইরাল ইনস্টাগ্রাম পোস্ট

১.৪ লাখের বেশি মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। বিভিন্ন টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে বিভিন্ন হিন্দি সিরিয়াল।

Advertisement

সিরিয়াল অভিনেত্রীদের তালিকায় ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এর হিনা খান থেকে ‘কসৌটি জিন্দেগি কি’ শ্বেতা তিওয়ারি পর্যন্ত নাম রয়েছে। এই শ্বেতা তিওয়ারি সোশ্যাল মিডিয়া দুনিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। সিরিয়ালের পাশাপাশি এই অভিনেত্রী বিগ বস রিয়েলিটি শোতেও ছিলেন। মাঝে মাঝেই বিভিন্ন পোস্ট করে নিজের ফ্যানদের রাতের ঘুম কেড়ে নেন তিনি। সম্প্রতি শ্বেতা তেওয়ারি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি পোস্ট করেছেন যা হইচই ফেলে দিয়েছে।

Advertisement

গ্ল্যামারাস অভিনেত্রী তার সর্বশেষ ফটোশুটের একগুচ্ছ ছবি দিয়ে তার ইনস্টাগ্রাম আপডেট করেছেন। তিনি খুব মার্জিত-সুদর্শন ব্যবসায়িক ক্যাজুয়াল লুকে সকলকে মোহিত করেছেন। তাঁর পরনে ছিল মরিচা কমলা রঙের স্কার্ট এবং একটি ম্যাচিং সিঙ্গেল-ব্রেস্টেড ক্রপ ব্লেজার যা তিনি কালো স্ট্র্যাপলেস ব্যান্ডেউ টিউব টপের সাথে ফ্যাশন করেছেন। তাঁর এই ছবি ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। ১.৪ লাখের বেশি মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন। সকলেই কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisement

Recent Posts