পুরষ্কার অনুষ্ঠানে সেক্সি পোশাক পরে চাঞ্চল্য সৃষ্টি করলেন Shilpa Shetty, ইন্টারনেটে ভাইরাল হট ভিডিও

Advertisement

Advertisement

শিল্পা শেট্টি নব্বইয়ের দশকের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের ভক্তদের। গোবিন্দা থেকে শুরু করে অনিল কাপুর, শাহরুখ খান, সালমান খান, সুনীল শেট্টি, অভিষেক বচ্চন, সানি দেওলের মতো একাধিক তারকার সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। বর্তমানে বড়পর্দা থেকে কিছুটা দূরে থাকলেও লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে যাননি তিনি। এই মুহূর্তে একাধিক নাচের রিয়্যালিটি শোতেও বিচারক আসনে দেখা মেলে তার। অভিনেত্রীকে যারা চেনেন তারা জানবেন, একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। শরীরচর্চা ও ফিটনেসের দিক দিয়েও কম চর্চায় থাকতে দেখা যায় না এই ৪৭ বছর বয়সী অভিনেত্রীকে।

Advertisement

খুব সম্প্রতি অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বোল্ড লুকে উপস্থিত ছিলেন। তার সেই লুক যে এই মুহূর্তে নজর কেড়েছে নেটনাগরিকদের, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। এদিন ‘বিগ ইম্প্যাক্ট অ্যাওয়ার্ডস্ ২০২৩’এর অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তিনি। পেয়েছেন পুরস্কারও। সেই পুরস্কার নিয়েই পাপারাজিৎদের ক্যামেরার সামনে দেখা মিলেছে তার। খুনসুটিও করেছেন তাদের সাথে। ক্যামেরার সামনে দিয়েছিলেন একাধিক পোজও। আর এই মুহূর্তে সেই ঝলকেই চোখ আটকেছে ভক্তদের।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিও দুটি ইনস্টাগ্রামের দুটি পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। একটি সেলেব ফটোশুট, অন্যটি স্বেন টুডে। ভিডিওতে অভিনেত্রীকে দুধ সাদা ডিপ নেকলাইন কাটিং ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। সাথে নিয়েছিলেন ওভার সাইজ ডিজাইনার ব্লেজারও। এদিন খোলা চুলে, নুড গ্লসি মেকাপও নিয়েছিলেন তিনি। বজায় রেখেছিলেন তার সেই মনকাড়া হাসিও। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই সাম্প্রতিক লুকে আবারো মুগ্ধ করেছে তার ভক্তমহলের একাংশকে। তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ারও। এই মুহূর্তে নিজের বোল্ড অ্যাওয়ার লুক নিয়েই চর্চায় অভিনেত্রী।

Advertisement

Recent Posts