Shilpa Shetty: পর্নকাণ্ডে গ্রেফতার স্বামীর পাশে শিল্পা, রাজ পুরোপুরি নির্দোষ

Advertisement

Advertisement

কুন্দ্রা পরিবারে চলছিল বেশ কিন্তু গত সোমবার তাসের সংসার ভাঙনের পথে। নেপথ্যে কুন্দ্রা পরিবারের মাথা রাজ কুন্দ্রা দায়ী। পর্ণগ্রাফি ব্যাবসার মাথা তিনিই যে। পুলিশের কাছে অঢেল প্রমাণ আর সেই প্রমাণের জেরে ১৯ শে জুলাই মুম্বাই ব্রাঞ্চের পুলিশ গ্রেপ্তার করলেন রাজকে। এই ঘটনার পাঁচ দিন পর রাজ কুন্দ্রার পত্নী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে শুক্রবার জেরা করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকরা।

Advertisement

তবে পুলিশ স্টেশন নয় জুহুর বাড়িতেই এদিন প্রশ্নের মুখে পড়েছিলেন অভিনেত্রী। টানা পাঁচ ঘন্টা হয় এই সাওয়াল জবাবের পালা। তবে কতটা কি কথাবার্তা হয়েছে সে ব্যপারে পুরোপুরি কোনো তথ্য নেই। তবে তিনি স্বামীর পক্ষেই কথা বলেছেন। পুলিশ সূত্রের খবর, মুম্বই পুলিশকে দেওয়া প্রশ্নোত্তরে শিল্পা জানিয়েছেন কুন্দ্রার এই হটশটস ভিডিও অ্যাপের সঙ্গে তাঁর কোনওরকম লেনাদেনা ছিলনা। এমনকি তিনি আরও বলেন ওই অ্যাপে কী কনটেন্ট ছিল সেই ব্যাপারেও কিছু কিছুই তিনি জানতেননা৷ এখন তিনি জানতে পেরেছেন।

Advertisement

সংবাদ সংস্থা এনএনআইকে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র থেকে জানা গিয়েছে, মুম্বই পুলিশকে অভিনেত্রী বলেছেন তাঁর স্বামী রাজ পুরোপুরি নির্দোষ। শিল্পা আরও জানান, তাঁর পতিদেবতা কোনওরকম পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। পালটা সব দোষ তিনি রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সীর দিকে ছুঁড়ে দিলেন। তিনি বলেন, প্রদীপ বক্সী লন্ডনের স্থায়ী। তিনি একজন দাগী অভিযুক্ত এবং এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড সেই নাকি দেখভাল করত। 

Advertisement

তবে পুলিশি জেরায় আর কিছু তথ্য না পাওয়া গেলেও রাজের পর্নোগ্রাফি ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।  এমনকি স্বামী স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি রাজ কুন্দ্রার আরো একড়ি কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের নজরাধীন্র। শোনা যাচ্ছে, জেএল স্ট্রিম ওয়েবসাইটের জন্য পাঁচ মাস আগে একটি প্রমোশন্যাল ভিডিও নাকি শ্যুট করেছিলেন শিল্পা। তদন্ত করে জানা যাচ্ছে এই ওয়েবসাইটেও নাকি কিছু অ্যাডাল্ট কনটেন্ট তুলে ধরা হয় এবং এখনও ভারতে অ্যাক্টিভ রয়েছে। কুন্দ্রা বাড়ি থেকে ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার করেছেন পুলিশ।

অন্যদিকে শুক্রবার রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ ২৭ই জুলাই পর্যন্ত বাড়িয়ে দিয়েছে মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্ট। পুলিশি হেফাজতের মেয়াদ বাড়তেই নিজের গ্রেফতারিকে অবৈধ দাবি করে গতকালই হাইকোর্টে আবেদন দাখিল করেছেন রাজ। তাঁর দাবি এই হটশটস অ্যাপের জন্য যে ভিডিও গুলি ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে এই কাণ্ডের সাথে একেবারে জড়িত নয়। সেগুলি অশ্লীল হলেও কিন্তু তা পর্নোগ্রাফি নয় কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই।

উল্লেখ্য,বহু বছর পর হিন্দি সিনেমায় কামব্যাক করছেন শিল্পা। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা। গত কাল শিল্পা শেট্টি নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকে ‘হাঙ্গামা টু’ নিয়ে পোস্ট করেন। শিল্পা বলেন ’একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য’। তবে রাজের এই গ্রেপ্তারির পর ছেলে আর মেয়েকে নিয়ে জুহুতে বোনের বাড়ি থাকছেন। আর রিয়ালিটি শোয়ের শ্যুটিং থেকে নিজেকে বিরত রাখছেন।