Categories: জ্যোতিষ

Horoscope: আজ ২৫ শে জুলাই, কোন কোন রাশির সময় খারাপ যাবে

Advertisement

Advertisement

আজ ২৫ শে জুলাই (৮ই শ্রাবণ) রবিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisement

মেষঃ আজ আপনার দাম্পত্য জীবন খুব একটা মধুর হতে নাও পারে। সংসারে নানান অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

Advertisement

বৃষঃ আজ আপনি কোনো পুরোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। মন শান্ত রেখে ভুল শুধরে নেওয়ার চেষ্টা করুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

Advertisement

মিথুনঃ আজ আপনি সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত রাখুন নিজের মনের আনন্দ বজায় রাখতে। ভালো ভালো কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাছের কোনো বন্ধুকে সাহায্যের হাত বাডিয়ে দিতে পারেন। পরের উপকারের জন্য নাম ডাক হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন।

সিংহঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যাঃ আজ আপনার পিতা কোনো কারণে অসুস্থ হতে পারে। পিতার প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছেও চিকিৎসা করান। ঠিক করে পথ্য নিন।

তুলাঃ আজ আপনি না চাইতেও কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত কোনো পুরষ্কার পেতে পারেন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে মনের মানুষের সাথে।

বৃশ্চিকঃ আজ আপনি শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। রক্তপাতের সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্নশীল হন। ঠিক করে পথ্য নিন। দিনটি খুব একটা মধুর যাবে না।

ধনুঃ আজ আপনার অফিসে কাজের চাপ বাড়তে পারে। আজ আপনি মানসিক অবসাদে ভুগতে পারেন। মন শান্ত রেখে প্রতিদিন যোগাভ্যাস করুন। নিজের খেয়াল রাখুন।

মকরঃ আজ আপনার ব্যবসার শ্রীবৃদ্ধি হতে পারে। ব্যবসার নতুন কাজের জন্য যোগাযোগ আসার সম্ভাবনা আছে। সব নিয়ে আজ দিনটি বেশ শুভ।

কুম্ভঃ আজ আপনার শিক্ষাক্ষেত্রে বা পড়াশোনার ক্ষেত্রে বেশ বড় বিঘ্ন আসতে পারে। ভেঙে পড়বেননা। মন দিয়ে নিজের পড়াশোনা করুন সাফল্য পাবেন।

মীনঃ আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

Recent Posts