বিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন অভিনেত্রী, তোলপাড় সোশ্যাল মিডিয়া

Advertisement

Advertisement

ইদানিং প্রায়ই গায়িকা-অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gil) ইন্সটাগ্রাম লাইভ করেন। সেখানে তাঁর অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শেহনাজ। কিছুদিন আগে শেহনাজকে তাঁর বিয়ের ব্যাপারে প্রশ্ন করেন তাঁর ভক্তরা।  শেহনাজ বলেন, তাঁর এখনও বিয়ের যোগ্য বয়স হয়নি। তিনি বলেন, নিজের কেরিয়ারের জন্য লড়াই না করলে হয়তো এতদিনে তাঁর বিয়ে হয়ে যেত এবং  তিনি মা-ও হয়ে যেতেন।

Advertisement

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-13’-এর সবচেয়ে চর্চিত প্রতিযোগীদের মধ্যে অন্যতম ছিলেন শেহনাজ গিল। তিনি বিগ বসের ঘরে একজন সত্যিকারের এন্টারটেইনার ছিলেন।  নিজেকে ‘পঞ্জাবের ক্যাটরিনা’ বলতেন শেহনাজ। শেহনাজের সেন্স অফ হিউমার প্রশংসনীয় হয়েছিল দর্শকদের কাছে।  সরল পঞ্জাবি টানের হিন্দি ও চার্মিং ব্যক্তিত্ব দিয়ে সকলের মন জয় করতে সক্ষম হয়েছিলেন তিনি।  ‘বিগ বস’ না জিতলেও একজন সফল এন্টারটেইনার হিসাবে কালার্স চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন শেহনাজ।

Advertisement

বিগ বসের ঘরে থাকাকালীন শেহনাজ ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidhdharth shukla)-এর মধ্যে তৈরী হয় গাঢ় বন্ধুত্বের সম্পর্ক।  এমনকি তাঁরা দুজন একে অপরকে ছাড়া ঘুমোতে যেতেও চাইতেন না।  দুজনে সবসময় একসঙ্গে আড্ডা দিতেন। শেহনাজ বা সিদ্ধার্থ কেউই একে অপরকে অন্য প্রতিযোগীর সাথে গল্প করতে দেখতে পছন্দ করতেন না।  তাঁদের জুটি একসময় ‘সিদনাজ’ নামে পরিচিত হয়ে যায়।  বিগ বসের ঘরে শেহনাজ সিদ্ধার্থকে বিয়ের প্রস্তাব দেন।  কিন্তু সিদ্ধার্থ শেহনাজকে বলেন, তিনি শেহনাজকে কখনও একজন ভালো বন্ধু ছাড়া কিছুই ভাবেননি।  বিগ বসের ঘরে শেহনাজের বাবা এসে শেহনাজকে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে জড়াতে বারণ করেন।  সিদ্ধার্থ শুক্লা ‘বিগ বস-13’ জেতার পর সিদ্ধার্থ ও শেহনাজ একটি মিউজিক ভিডিওয় একসঙ্গে অভিনয় করেন।  কিন্তু এর পরেই ধীরে ধীরে সিদ্ধার্থ ও শেহনাজের সম্পর্কের সুতো ক্ষীণ হয়ে আসে।  ভেঙে যায় ‘সিদনাজ’ জুটি।  সিদ্ধার্থ ও শেহনাজ ক্রমশ একে অপরের থেকে দূরে সরে যান।

Advertisement

Recent Posts