অন্য পুরুষের বাড়ির বাইরে শাহরুখ পত্নী গৌরি খান, সোশ্যাল মিডিয়ায় বাইরাল ছবি

Advertisement

Advertisement

বলিউডের কিং খান তিনি। কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেতা। তাকে নিয়ে চর্চা করতে কারণ লাগেনা ভক্তদের। অভিনেতা সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। অভিনেতার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হতে এক মুহূর্তও সময় লাগে না। সম্প্রতি আবারও চর্চার আলোয় অভিনেতা, তবে সেটা নিজের জন্য নয় নিজের পরিবারের জন্য। সম্প্রতি নিজের স্ত্রী গৌরী খানের একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করেই চর্চায় শাহরুখ খান।

Advertisement

সম্প্রতি গৌরী খানের একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে তাকে সাদার উপর রঙিন প্রিন্টেড ফুলহাতা শার্টে দেখা গিয়েছে। সাথে ডেনিম জিন্সের একটি স্কার্ট পরেছিলেন তিনি। শার্টটা ইন করে পরেছিলেন। খোলা চুলে পায়ে ছিল কালো হাইহিল। এই পোশাকে সম্প্রতি নামকরা ডিজাইনার মনীষ মালহোত্রার বাড়ির বাইরে অনেক রাতে দেখা গিয়েছে গৌরি খানকে। সেখান থেকেই বেরোবার সময় পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। তারপরই ট্রোল হতে শুরু করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি সেই ছবি ভাইরাল নেটমাধ্যমে।

Advertisement

Advertisement

গৌরি খান ও মানীষ মালহোত্রা দীর্ঘদিনের বন্ধু। তাদের প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে একইসাথে। যেকোনো বড় অনুষ্ঠানের জন্য নিজেদের পোশাক তার কাছ থেকেই ডিজাইন করান খান পরিবারের সকলে। তবে সম্প্রতি এই ডিজাইনারের বাড়ির বাইরে গৌরি খানকে দেখা যাওয়ায় কথা উঠেছে অনেক। অনেকে গৌরি খানকে উদ্দেশ্য করে পোষণ করেছেন কু-মন্তব্য। তবে সেইসমস্ত মন্তব্যে কর্ণপাত করেননি শাহরুখ পত্নী। তবে এই কারণবশতই সম্প্রতি শাহরুখ খান ও গৌরি খান সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত হয়েছেন।

গতবছরই শাহরুখপুত্র আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন। প্রায় একমাস তাকে জেল হেফাজতে থাকতে হয়েছিল। সেইসময় প্রতিমুহূর্তে চর্চা চলেছে খান পরিবারকে নিয়ে। তবে আরিয়ান খান মাদক মামলা এখন নতুন মোড় নিয়েছে। তবে সেই নিয়ে বিশেষ চর্চা নেই নেটদুনিয়ায়।

তবে খুব শীঘ্রই ‘পাঠান’ ও ‘লাল সিং চাড্ডা’য় দেখা মিলবে বলিউডের কিং খানের। ইতিমধ্যেই ‘পাঠান’ ছবিতে অভিনেতার লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা অভিনেতা নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের নেটমাধ্যমে।

Pathan Look