একই ছেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা আলি খান ও জাহ্নবী কাপুর, জানুন ছেলেটির পরিচয়

২ বলিউড তারকা ওই ছেলের সাথে মধ্যরাতের পার্টিতে যান

Advertisement

Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

অন্যদিকে বলিউডে আরেক জনপ্রিয় নাম সাইফ আলি খান। তাঁর একাধিক জনপ্রিয় সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মাঝে আলোচনা হয় ইন্টারনেট। সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সাথে তাঁর দুই সন্তান রয়েছে। তারা হলেন সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। বলিউড জগতে এখন সারা আলি খান এর নাম বেশ জনপ্রিয়। বেশ কয়েকটি হিন্দি সিনেমাতে অসম্ভব সুন্দর অভিনয় করে লাখ লাখ মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি এই অভিনেত্রী জাহ্নবী কাপুরের মত একটি কারণের জন্য ইন্টারনেটে চর্চায় আছেন।

Advertisement

আশা করি, বুঝতে পেরেছেন যে সারা আলি খান এবং জাহ্নবী কাপুরের চর্চার কেন্দ্রবিন্দুতে আসার কারণটা একই। জানা গিয়েছে, বেশ কয়েকমাস ধরে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর একটি ছেলের সাথে অনেক সময় কাটাচ্ছেন। মাঝে মাঝে মধ্যরাতের পার্টিতে এই জুটিকে একসাথে দেখা যাচ্ছে। বলা হচ্ছে অভিনেত্রীর মনের মানুষ এই ছেলেটি। অন্যদিকে সারা আলি খানের সাথেও ওই ছেলেকে সময় কাটাতে দেখা যাচ্ছে। কে এই ছেলে?

Advertisement

জানা গিয়েছে, জাহ্নবী কাপুর এবং সারা আলি খান যে ছেলের সাথে অনেক সময় কাটাচ্ছেন তার নাম ওরাহান। তবে নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন যে তাহলে কি দুই বলি তারকা একই ছেলের প্রেমে মজেছেন? এই নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তুমুল চর্চা চলছে। তবে এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ জাহ্নবী কাপুর বা সারা আলি খান।