হঠাৎ কি হল অভিনেতার? উঁচু থেকে ঝাঁপ দিচ্ছেন শাহরুখ খান, মুহূর্তেই ভাইরাল অবাক করা ভিডিও

Advertisement

Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান (Sharukh Khan) একের পর এক হিট ছবি দিয়ে এসেছেন আমাদের। তবে বেশ দীর্ঘদিন তিনি বিরতির মধ্যে রয়েছে। দীর্ঘদিন তার নতুন সিনেমা এখন অব্দি বেরোয়নি। খুব সম্ভবত তার শেষ ছবি ছিল জিরো নামক সিনেমাটি। এবার বর্তমানে তিনি “পাঠান” নামক একটি ছবি আমাদেরকে দিতে চলেছেন খবর পাওয়া গেছে। দর্শকরা উত্তেজিত হয়ে রয়েছে তারই নতুন সিনেমা নিয়ে। সিনেমার শুটিং আরম্ভ হয়ে গেছে। মাঝেমধ্যেই সিনেমার শুটিং সেট থেকে বেশকিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসে। এরকমই তার শুটিং সেটে একটি স্টান্ট ভিডিও ভাইরাল হয়ে ওঠে সম্প্রতি।

Advertisement

এই স্টান্ট এর ভিডিওটি দুবাইয়ের, এই ভিডিওটি রেড চিলি এন্টারটেনমেন্ট ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করেছিল। শাহরুখের এই স্টান্ট এর ভিডিও দর্শকদের অবাক করে তুলেছে।শাহরুখ খানকে খুব ভীতিজনক স্টান্ট করতে দেখা গেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগের পাশাপাশি ইন্টারনেটে তুমুল ঝড়ের সৃষ্টি করেছে। দর্শকরা শাহরুখের এই অবতার আগে কখনো দেখেনি।

Advertisement

Advertisement

আইপিএলের পরবর্তী পাঠান ছবির শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত অভিনেতা শাহরুখ খান।জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone) এই ছবিতে স্ক্রিন শেয়ার করছে শাহরুখ খানের সাথে। এর আগেও অনেকগুলো ছবিতে শাহরুখ দীপিকার জুটি দেখা যায়। দর্শকরা তাদের জুটি বেশ পছন্দ করে। শাহরুখ খান দীপিকা দুজনের অভিনয় নিয়ে কোনো কথা হবেনা। অসাধারণ অভিনয় তাদের। অভিনয় জগতে তাদের জনপ্রিয়তা চরম। তাদের পরবর্তী ছবির জন্য দর্শকরা বেশ উত্তেজিত।

Recent Posts