খোলা মঞ্চের মাঝেই সুনিতার ভেজা শরীর দেখে শার্ট খুলে ফেললেন যুবক, দেখুন ভিডিওটি

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

ভারতের সবথেকে বড় কয়েকটি বিনোদনের মাধ্যমের মধ্যে অন্যতম হয়ে হরিয়ানভি নৃত্যশিল্পী সুনিতা বেবির নাচে মেতে উঠলেন দর্শকরা। সম্প্রতি তার একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সুনিতা বেবি একটি লাইভ পারফরম্যান্সে নাচছেন। তার নাচের তালে তালে দর্শকরা মেতে উঠেছেন। সুনিতা বেবির নাচের দক্ষতা এবং পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন সকলে।

Advertisement

ভিডিওতে দেখা যায়, সুনিতা বেবি একটি হরিয়ানভি গানের তালে তালে নাচছেন। তার নাচের তালে তালে দর্শকরা হাততালি দিচ্ছেন এবং নাচছেন। সুনিতা বেবি তার নাচের মাধ্যমে দর্শকদের মাতিয়ে তুলেছেন। তার হাতে একটি জলের বোতল রয়েছে। এই জলের বোতল থেকে জল নিজের গায়ে ঢেলে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন এই নৃত্যশিল্পী। আর সুনিতার এই কাজ দেখে ভরা মঞ্চের মধ্যেই নিজের শার্ট খুলে ফেলেছেন এক যুবক। সেটা দেখে মানুষ করতালিতে ভরিয়ে দিয়েছেন।

Advertisement

ভিডিওটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে অনেকেই সুনিতা বেবির নাচের প্রশংসা করেছেন। অনেকেই বলেছেন, সুনিতা বেবি একজন প্রতিভাবান নৃত্যশিল্পী। এই ভিডিওটি সুনিতা বেবির ক্যারিয়ারের জন্য একটি বড় সাফল্য। এটি তাকে আরও জনপ্রিয় করে তুলবে বলে মনে করা হচ্ছে।

Advertisement

Recent Posts