টেক বার্তা

মাত্র ১৬ হাজার টাকায় কিনে নিন Hero Hf Deluxe, এক লিটার পেট্রোলে পাবেন ৭০ কিলোমিটার মাইলেজ

Advertisement

Advertisement

হিরোর এইচএফ ডিলাক্স বাইকটি আজকাল গ্রাহকরা বেশ পছন্দ করেছেন। আপনি যদি বাইক কেনার কথা ভেবে থাকেন তাহলে আর দেরি করা ঠিক হবে না। এর কারণ হল, অটো মার্কেটে সেকেন্ড হ্যান্ড মডেলের বাইক এখন মানুষের মধ্যে ক্রমে জনপ্রিয় হতে শুরু করেছে। আপনি খুব সস্তায় সেকেন্ড হ্যান্ড হিরোর এইচএফ ডিলাক্স কিনতে পারেন এবং এটি বাড়িতে আনতে পারেন। এই বাইকটি গ্রাম থেকে শহর সব জায়গায় সমান ভাবে পছন্দ করা হয়। পছন্দের কারণ অসাধারণ মাইলেজ এবং সমস্ত বৈশিষ্ট্য। কোনো অনুষ্ঠানেও কাউকে এই বাইক উপহার হিসেবে দেওয়া যেতে পারে। দাম এখন কম আছে, চাইলে সুযোগের সদ্ব্যবহার করতে পারেন।

Advertisement

আপনি যদি শোরুম থেকে হিরোর এইচএফ ডিলাক্স বাইক কেনার কথা ভাবেন তাহলেও এখন ভালো সুযোগ। আগামী দিনে দাম বেড়ে যাওয়ার আগে এখন সেটা নিজের নামে করে নিতে পারবেন। এখানে একটি নতুন বাইক কিনতে আপনাকে ৬৫ থেকে ৭০ হাজার টাকা খরচ করতে হবে। এই দামের মধ্যে এখন খুব বেশি বাইক বাজারে পাওয়া যাচ্ছে না। বাইকটির মাইলেজও খুব ভালো।

Advertisement

Advertisement

এক লিটার পেট্রল ভরে খুব সহজে ৭০ কিলোমিটার দৌড়াতে পারবে বাইক। এমন পরিস্থিতিতে অনেকেই এমন একটি বাইক খুঁজছেন যা বেশি মাইলেজ দেয়। যদি আপনার বাজেট কম হয়, তাহলে আপনি সেকেন্ড হ্যান্ড মডেল কিনে অর্থ সাশ্রয় করতে পারেন, যা কোন সুবর্ণ সুযোগের চেয়ে কম নয়। আপনি খুব কম দামে এই বাইকটি কিনে বাড়িতে নিয়ে আসতে পারেন।

হিরোর এইচএফ ডিলাক্স বাইকটি ওএলএক্স ওয়েবসাইটে বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। যেখানে দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ১৬ হাজার টাকা। বাইকটির রেজিস্ট্রেশন উত্তর প্রদেশের গাজিয়াবাদ বলে জানা গিয়েছে। এই অফারে অবশ্য কোনো ফিনান্স প্ল্যান পাওয়া যায় না। পুরোটা একেবারে দাম মিটিয়ে দিতে হবে।

Recent Posts