বিনোদন

Sapna Dance: ‘সুথরি সে তু সুথরি সে’ গানে জবরদস্ত ভঙ্গিতে নাচ করলেন স্বপ্না চৌধুরী, মিলিয়ন ভিউ পেয়েছে এই ভিডিও

স্বপ্না চৌধুরীর ড্রেসের ফাঁক দিয়ে উঁকি দেওয়া যৌবন রাতের ঘুম নষ্ট করেছে নেটিজেনদের।

Advertisement

Advertisement

হরিয়ানভি ডান্স মানেই স্বপ্না চৌধুরী। যার সাহসিকতার সামনে হার মেনেছে বলিউডের তারকা আইটেম ডান্সাররাও। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় চরম প্রতিপত্তি স্থাপন করেছেন স্বপ্না চৌধুরী। যিনি নিজের সাহসিকতার মাধ্যমে তৈরি করেছেন কোটি কোটি ফ্যান ফলোইং। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তাম তোর মধ্যে ভাইরাল হয়ে পড়ে। এমনকি অর্জন করে নেয় কোটি কোটি ভিউ।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

বর্তমানে এই নৃত্যশিল্পীর একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে নীল-কমলা রঙের স্যুটে ‘সুথরি সে তু সুথরি সে’ গানে জবরদস্ত ভঙ্গিতে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। তার ড্রেসের ফাঁক দিয়ে উঁকি দেওয়া যৌবন রাতের ঘুম নষ্ট করেছে নেটিজেনদের। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্টেজের সামনে উপস্থিত দর্শকদের মনোবাসনা পূর্ণ করতে নিজের শরীরের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকিয়েছেন তিনি। এমনকি জামার ফাঁক দিয়ে শরীর দেখিয়ে ভক্তদের মধ্যে সৃষ্টি করেছেন স্বপ্না চৌধুরী। আপনারা জানলে অবাক হবেন, ‘Sonotek Masti’ চ্যানেলে থেকে শেয়ার করা ভিডিওটি ইউটিউবে প্রায় ২.৩ মিলিয়ন ভিউ পেয়েছে। রইল ভিডিওটির লিঙ্ক-

Advertisement

Recent Posts