বিনোদন

Sapna Dance: স্বপ্নাকে নাচতে দেখে নিজেকে আর সামলে রাখতে পারলেন না এক বৃদ্ধ, উঠে দাঁড়িয়ে করলেন এই কাজ

Advertisement

Advertisement

হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর নাচ শুধু ভারতেই নয়, বিদেশেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সময়ের সঙ্গে। তরুণ থেকে বৃদ্ধ পর্যন্ত তার নাচের শো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। শুধু তাই নয়, তার এক ঝলক পেতে লাইনে দাঁড়িয়ে থাকেন তার ভক্তরা। মাঝে মাঝে দর্শকরা এতটাই উত্তেজিত হয়ে ওঠে যে অনুষ্ঠান হয়ে ওঠে কার্যত উন্মত্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর একটি ভিডিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যেখানে এক বয়স্ক ব্যক্তিকে বেশ উত্তেজিত দেখাচ্ছে।

Advertisement

স্বপ্নার সঙ্গে নাচতে উদ্দত হওয়া সেই বৃদ্ধ ব্যক্তি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। স্বপ্নার এই পুরানো নাচের শোয়ের ভিডিওটি ইন্টারনেটে বেশ কভার করা হয়েছে। ইউটিউবে বারবার সার্চ করে স্বপ্নার এই নাচের ভিডিও দেখছেন ভক্তরা। যেখানে স্বপ্না চৌধুরি হরিয়ানভি গান ‘পানি পানি’-তে অসাধারণ কিছু কায়দায় পারফরম্যান্স করেছেন।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, স্বপ্না সবুজ রঙের পাতিয়ালা স্যুট পরে আছেন। এই ভিডিওতে স্বপ্নার নাচ দেখে একজন বৃদ্ধ ব্যক্তিকে তার জায়গা থেকে উঠে নাচতে দেখা যায়। বেশ বোঝা যাচ্ছে স্বপ্নাকে নাচতে দেখে নিজেকে আর সামলাতে পারেননি তিনি। নাচের রানী স্বপ্না আজ মঞ্চে নৃত্য পরিবেশন করতে গিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদস্পন্দনে বাড়িয়ে দেন অবলীলায়। সেই বৃদ্ধির অভিব্যক্তি আসলে অনেকের মনের কথা

Advertisement

স্বপ্না চৌধুরীর নাচের পদক্ষেপগুলি সত্যিই বিস্ফোরক। সোশ্যাল মিডিয়ায় তার এই ভাইরাল ভিডিও এটাই প্রমাণ করছে। যেখানে স্বপ্না চৌধুরীর নাচের পদক্ষেপগুলি এতটাই মন মাতানো যে লোকেরা তার এই ভিডিওটি বারবার প্লে করে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি বেশ শেয়ার করা হচ্ছে।

Recent Posts