বিনোদন

ব্রা ছাড়াই লাফিয়ে নাচলেন স্বপ্ন চৌধুরী, এই স্টাইল দেখে উত্তেজিত বৃদ্ধরাও

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় মেয়েদের সাহসী ডান্সের ভিডিও রীতিমত জনপ্রিয় হয়ে উঠছে নেটিজেনদের কাছে। যার ফলশ্রুতিতে নিজেকে জনপ্রিয়তার উর্ধ্ব সীমানায় পৌঁছাতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করছেন অনেকেই। আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ না থেকে বরং সবাই হয়ে উঠছে সেলিব্রেটি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হওয়া একটি ভিডিও আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং সাহসী নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন তথা স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, গান এবং সাহসী ডান্সের জন্য স্বপ্না চৌধুরীর কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। উল্লেখ্য, হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। পাশাপাশি অনেকেই স্বপ্না চৌধুরীর সংস্পর্শে এসে উষ্ণতার স্পর্শ অনুভব করেন।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। এমনকি ভিডিওটি স্বপ্না চৌধুরীর হট লুক দেখে যৌবন ফিরে পাচ্ছেন ৭০ উর্দ্ধ বৃদ্ধরাও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ব্রা ছাড়াই ভরা স্টেজে সাহসী ডান্স করছেন তিনি। এই সময় দেখা যাচ্ছে, কমলা রঙের টাইট চুড়িদারে যৌবন বেরিয়ে আসছে স্বপ্না চৌধুরীর। যা দেখে রীতিমতো মুগ্ধ হচ্ছেন তারা কোটি কোটি ভক্তরা।

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে,স্বপ্না চৌধুরীকে সাহসী পারফরমেন্স করতে দেখে উপস্থিত ভক্তরা যেন উৎসব উদযাপন করছেন খোলা মঞ্চের নিচে। ব্রা ছাড়াই স্বপ্না চৌধুরী নিজের শরীরকে এমন ভাবে ঝাঁকিয়েছেন, যা দেখে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করছেন বৃদ্ধরাও। হাতে সময় থাকলে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে নিন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত এই ভিডিওটি।

Recent Posts