টেক বার্তা

Airtel New Recharge Plan: Jio-কে টক্কর দিতে বৈধতা বাড়াল Airtel, জেনে নিন নতুন সুবিধাগুলি

Advertisement
Advertisement

ভারতী এয়ারটেল তার ৩৯৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের বৈধতা বাড়িয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে, এয়ারটেল গ্রাহকরা এখন এই পুরনো প্যাকে আরও দু’সপ্তাহ মেয়াদ পাবেন। এয়ারটেলের ৩৯৫ টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং সহ পুরো বৈধতার সময় মোট ৬০০ টি ফ্রি এসএমএস পাওয়া যাবে।

Advertisement
Advertisement

সংস্থাটি এই পরিকল্পনায় অ্যাপোলো ২৪/৭ সার্কেল, ফ্রি হ্যালোটিউনস এবং ফ্রি উইঙ্ক মিউজিক অ্যাক্সেসের মতো অতিরিক্ত সুবিধাও সরবরাহ করে। প্ল্যানটি দৈনিক ডেটার সুবিধা দেওয়া হচ্ছে না, এর পরিবর্তে কোম্পানি একসাথে ৬ জিবি ডেটা দেয়, যা ব্যবহারকারী প্যাকের বৈধতার সময় কোনও দৈনিক সীমা ছাড়াই যে কোনও সময় ব্যয় করতে পারেন।

Advertisement

এয়ারটেল জানিয়েছে যে তাদের এই ৩৯৫ টাকার প্রিপেইড প্ল্যানের বৈধতা এখন ১৪ দিন বাড়ানো হয়েছে। আগে যেখানে এই প্যাকের মেয়াদ ছিল ৫৬ দিন, সেখানে এখন ব্যবহারকারীরা এই প্যাকের সুবিধা ৭০ দিন ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে এবং ব্যবহারকারীরা সম্পূর্ণ বৈধতার সময় ৬০০ টি ফ্রি এসএমএসের সুবিধাও নিতে পারবেন।

Advertisement
Advertisement

এয়ারটেলের এই প্রিপেইড রিচার্জ প্ল্যানটি যারা বেশি ডেটা ব্যবহার করেন তাদের জন্য আদর্শ নয়। কারণ এতে মোট ৬ জিবি ডেটা পাওয়া যায়, যা ব্যবহারকারীরা এখন কোনও দৈনিক সীমা ছাড়াই ৭০ দিনের জন্য যে কোনও সময় ব্যয় করতে পারেন। তবে খেয়াল রাখবেন এতে আনলিমিটেড ৫জি নেটওয়ার্ক সাপোর্ট পাবেন না।

Bharti Airtel Introduces New Rs 395 Prepaid Plan: Unveiling the Details -  PUNE.NEWS

এয়ারটেলের ৩৯৫ টাকার প্ল্যানটি সরাসরি জিওর ৩৯৫ টাকার প্ল্যানের সাথে প্রতিযোগিতা করে। তবে জিও-র প্ল্যানে কিছু বাড়তি সুবিধা থাকছে, যেমন ব্যবহারকারীরা ৮৪ দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা বেনিফিট সহ মোট 6GB ডেটা পাওয়া যাবে। এছাড়াও, ব্যবহারকারীরা পূর্ণ মেয়াদের সময় ১০০০ টি ফ্রি এসএমএস উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে এয়ারটেল প্ল্যানের মতোই আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে।

জিও এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীদের জিও সিনেমা, জিও টিভি এবং জিও ক্লাউড সহ জিও অ্যাপ স্যুটে অ্যাক্সেস দেয়। মনে রাখবেন যে জিও সিনেমা (প্রিমিয়াম) এই পরিকল্পনার অন্তর্ভুক্ত নয়।

Advertisement

Related Articles

Back to top button