বিনোদন

গুলাব জামুন খেয়ে ঘনিষ্ঠতায় লিপ্ত মহিলারা, এই ওয়েব সিরিজটি বাচ্চাদের থেকে দূরে রাখুন (Updated)

ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ভার্মা ও আয়েশা

Advertisement
Advertisement

আজকালকার দিনের বিনোদনের স্বাদ অনেকটাই বদলে গিয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে প্রত্যাগত টিভি বা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আজকাল তো এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়বে আপনার। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সকলেই।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের জনপ্রিয়তা

Advertisement

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন আগে কোকুতে রিলিজ করেছিল একটি ওয়েব সিরিজ যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে। এই ওয়েব সিরিজে রাজশ্রী ভার্মা তার সাহসিকতা দেখিয়েছেন এবং এমন দৃশ্যগুলি চিত্রায়িত করেছেন যা আপনি আপনার বাচ্চাদের সাথে দেখতে পারবেন না।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের গল্প ও স্টারকাস্ট

কোকু প্ল্যাটফর্মে রিলিজ করা এই ওয়েব সিরিজের নাম ‘গুলাব জামুন’। এতে রয়েছে মুহূর্তে মুহূর্তে হট সিন। এই ওয়েব সিরিজ দেখে চক্ষু ছানাবড়া হতে পারে আপনার। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে একটি ওষুধ নিয়ে। এই ওষুধ খেলে যৌন উত্তেজনা চরমে পৌঁছায়। এটি গুলাব জামুনের সাথে মিশিয়ে খাউয়ে দেওয়া হয়। এরপর কি হবে তা জানতে আপনাকে এই ওয়েব সিরিজটি দেখতে হবে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ভার্মা ও আয়েশা। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের মাঝে বসে দেখবেন না।

Advertisement

Related Articles

Back to top button