বিনোদন

Sapna Choudhary: ‘ঘুনঘাট কি ওঠ মে’-গানে ঘাতক ডান্স করলেন স্বপ্না চৌধুরী, দেখুন ভাইরাল ভিডিও

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

নিজের পুলিশ হওয়ার স্বপ্ন দূরে রেখে আর্থিক অনটন থেকে মুক্তি পেতে ধীরে ধীরে খোলা মঞ্চে সাহসী ডান্স করতে শুরু করেন স্বপ্না চৌধুরী। যা বেশ পছন্দ করেন উপস্থিত দর্শকরা। সেই সময় তার নাচের প্রোগ্রাম দেখতে দূর-দুরন্ত থেকে মানুষরা সমাবেশ করতে শুরু করে। যা কয়েক বছরের মধ্যে তাকে অনন্য উচ্চতায় পৌঁছে দেয়। বর্তমানে হরিয়ানায় তো বটেই, মধ্যপ্রদেশ, বিহার, উড়িষ্যা সহ একাধিক রাজ্যে তার জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

Advertisement

আমরা আপনাদের বলি, আর্থিক অনাটন কাটাতে এক সময় বেছে নিয়েছিলেন খোলা স্টেজে রাগিনী গান পরিবেশনের পেশা। রাত্রি নটা থেকে ভোররাত্রি পর্যন্ত দর্শকদের সামনে পারফরম্যান্স করে পরিবারের খরচ জোগাতে এই পেশা বেছে নেন হরিয়ানার যুবতী স্বপ্না চৌধুরী। এরপর ধীরে ধীরে গানের পাশাপাশি খোলা স্টেজে নাচ পারফরমেন্স করতে শুরু করেন এই শিল্পী। যা ধীরে ধীরে তাকে সমাজ মাধ্যমে প্রতিষ্ঠিত করে তুলতে সাহায্য করে এবং আর্থিক কষ্ট দূর করতে সাহায্য করে।

Advertisement

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। ‘ঘুনঘাট কি ওঠ মে’ শীর্ষক গানে স্বপ্না চৌধুরীর হট পারফরমেন্স মুগ্ধ করেছে নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে, জনপ্রিয় হিন্দি গানে শরীরের প্রত্যেকটি অংশ ঝাঁকিয়ে উপস্থিত দর্শকদের উত্তপ্ত করছেন তিনি। দেখুন ভিডিও-

Recent Posts