বিনোদন

Sapna Choudhary Dance: খোলা মঞ্চে গদর নাচ করলেন স্বপ্না চৌধুরী, শুরু হল নোটের বৃষ্টি

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ড্যান্স নিয়ে এসেছি, যেটি দেখলে আপনি বাধা নিষেধের বেড়াজাল ভুলে যাবেন।

Advertisement

Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রির সেক্সি কুইন নামে পরিচিত তথা তরুণ-তরুণীদের হৃদয়ে রাজত্ব করা স্বপ্না চৌধুরীর আরও একটি সাহসী ভিডিও তোলপাড় সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। শুরুতেই আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্স। বিশেষ করে হরিয়ানভি নৃত্যশিল্পীরা নিজেদের সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের মনে আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। আজকের দিনে সোশ্যাল মিডিয়া হোক কিংবা খোলা স্টেজে, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্স গুলি দেখার জন্য লাইন দেন নেটিজেনরা।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর ডান্সের সাথে সঙ্গতি রেখে তার ভক্তরা ডান্স করেন।

Advertisement

তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ড্যান্স নিয়ে এসেছি, যেটি দেখলে আপনি বাধা নিষেধের বেড়াজাল ভুলে যাবেন। সম্প্রতি স্বপ্না চৌধুরীর একটি ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওটিতে তাকে কমলার রঙের টাইট পোশাকে গদর ডান্স করতে দেখা গেছে। এই সময় তার প্রত্যেকটি সাহসী স্টেপ নেটিজেনদের হৃদয়ের তীর বিদ্ধ করেছে। ভিডিওটিতে তার শরীর ঝাকানোর দৃশ্য গুলো দেখে তীব্র শীতের মধ্যে উত্তেজনা অনুভব করতে দেখা গেছে উপস্থিত দর্শকদের। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন ভিডিওটি-

Advertisement

Recent Posts