বিনোদন

Sapna Choudhary: এই গানে স্বপ্না চৌধুরীর সাহসী ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে, লাইন দিয়ে দেখেছেন ভক্তরা

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগত বেশ কয়েক বছর ধরে অনুরাগীদের সাথে সংযুক্ত রয়েছেন স্বপ্না চৌধুরী। আর সেই কারণে তার ভক্তরা নতুন ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। আপনারা জানলে অবাক হবেন, এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সোশ্যাল মিডিয়ায় কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা তার সাহসী ডান্স গুলো নিয়মিত উপভোগ করেন।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। জনপ্রিয় এই স্টেজ ডান্সার স্বপ্না চৌধুরীর কয়েক মিনিটের একটি সংক্ষিপ্ত ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। যেখানে তাকে ‘বদলি বদলি লাগে’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শর্ট ড্রেসে অবিশ্বাস্য কায়দায় পারফরমেন্স করছেন হট স্বপ্না চৌধুরী। ভিডিওটিতে তার প্রত্যেকটি স্টেপ যেন ঝংকার তুলেছে। দেখুন সাহসী ভিডিও-

Recent Posts