কেরিয়ার

Job Vacancy: কেন্দ্রীয় সরকারি চাকরিতে প্রচুর নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশ হলেই আবেদন করুন

Advertisement

Advertisement

নবোদয় বিদ্যালয় সমিতি প্রায় ১৪০০ অশিক্ষক পদের জন্য রেজিস্ট্রেশন শুরু করেছে। এই নিয়োগের জন্য আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট navodaya.gov.in গিয়ে আবেদনপত্র পূরণ করে জমা দিতে পারেন। প্রার্থীরা আগামী ৩০ এপ্রিল পর্যন্ত আবেদন ফি জমা দিতে পারবেন।

Advertisement

এনভিএস অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ শীঘ্রই এনটিএ তার অফিসিয়াল ওয়েবসাইটে ঘোষণা করবে। স্টেনোগ্রাফার, কম্পিউটার অপারেটর, জুনিয়র সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট (হেডকোয়ার্টার/আরকিউ ক্যাডার), মেস হেল্পার, ল্যাব অ্যাটেনডেন্ট, অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার, জুনিয়র ট্রান্সলেশন অফিসার, অডিট অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট, মহিলা স্টাফ নার্স, ক্যাটারিং সুপারভাইজার, ইলেকট্রিশিয়ান প্লাম্বার, লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট এবং মাল্টি-টাস্কিং স্টাফ সহ মোট ১,৩৭৭টি নন-টিচিং পদ পূরণ করা হবে।

Advertisement

প্রার্থীদের অনলাইন আবেদনপত্রে দেওয়া ইমেল ঠিকানা এবং মোবাইল নম্বরটি নিশ্চিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল নোটিশে বলা হয়েছে যে এনটিএ থেকে সমস্ত যোগাযোগ এবং তথ্য ইমেলের মাধ্যমে বা নিবন্ধিত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে ইমেল ঠিকানায় প্রেরণ করা হবে।

Advertisement

এনভিএস নিয়োগ পরীক্ষায় আবেদন করার সময় যদি কোনও প্রার্থী অসুবিধার মুখোমুখি হন তবে তারা 011 – 40759000 / 011 – 69227700 বা nvsre.nt@nta.ac.in ইমেলের মাধ্যমে সহায়তার জন্য যোগাযোগ করতে পারেন। প্রার্থীরা এনভিএস নন-টিচিং পোস্টগুলিতে আবেদন করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:
• এনটিএ Exams.nta.ac.in/NVS/ বা navodaya.gov.in অফিসিয়াল ওয়েবসাইটে যান।
• হোমপেজে “রেজিষ্টার / লগইন” ট্যাবটি সন্ধান করুন।
• একটি নতুন উইন্ডো খুলবে, রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পূর্ণ করুন।
• নিবন্ধকরণ প্রক্রিয়া চলাকালীন শংসাপত্রগুলি ব্যবহার করে লগইন করুন।
• আবেদন ফর্মটি পূরণ করুন এবং ফি প্রদান করুন।
• ফর্ম ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

Recent Posts