Sapna Chaudhary Dance: সুন্দর স্টাইলে দুর্দান্ত নেচে মঞ্চ কাঁপালেন স্বপ্না চৌধুরী, শোরগোল শুরু হল

এই ভিডিওতে হরিয়ানভি নৃত্যশিল্পীকে দেখা যাচ্ছে দুর্দান্ত নাচ করতে

Advertisement

Advertisement

আজকের দিনে ভারতে হরিয়ানভি গানের একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে। আজকের দিনে স্বপ্না চৌধুরী পুরো ভারতের একটা অত্যন্ত জনপ্রিয় নাম। স্বপ্না চৌধুরীর দীর্ঘদিন ধরে হরিয়ানায় নাচ করছেন এবং তার নাচ দিয়ে নাম কামিয়েছেন বহু জায়গায়। গত ৩ ৪ দশক ধরে হরিয়ানায় সক্রিয় হিসেবে রয়েছেন স্বপ্না চৌধুরী কিন্তু আজ তিনি সারা বিশ্বে জনপ্রিয়। সম্প্রতি কয়েক মাস আগে ফ্রান্সে বিখ্যাত চলচ্চিত্র উৎসব কান চলচ্চিত্র উৎসবে তাকে দেখা গিয়েছিল। এই সময় স্বপ্না চৌধুরীর স্টাইল সবাইকে একেবারে অবাক করে দিয়েছিল। এত বড় ফিল্ম ফেস্টিভালে গিয়েও তিনি একেবারে সরলভাবে নিজের স্পষ্ট বক্তব্য রেখেছিলেন।

Advertisement

তিনি এখানে উপস্থিত হওয়ার জন্য ঐতিহ্যবাহী পোশাক বেছে নিয়েছিলেন এবং হাতজোড় করে এখানে উপস্থিত সকল মানুষের শুভেচ্ছা গ্রহণ করেছিলেন। আর এই সরলতার জন্য তিনি আরও বিখ্যাত হয়ে ওঠেন সারা বিশ্বে। বর্তমানে তার একটি পুরনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় হচ্ছে। এই নাচের ভিডিওটি ১৫ই আগস্ট উপলক্ষে শুট করা হয়েছিল হরিয়ানায়।

Advertisement

স্বপ্না চৌধুরী যে গানটির উপরে নাচ করছেন সেটি গিয়েছেন রাজ মানোয়ার। এই ভিডিওটি আপলোড করা হয়েছে ত্রিমূর্তি ক্যাসেট নামের একটি ইউটিউব চ্যানেলে এবং এখনো পর্যন্ত ৩০ লক্ষ মানুষ এই গানের এবং নাচের ভিডিওটি দেখে ফেলেছেন। স্বাধীনতা দিবস উপলক্ষে ২০১৮ সালে এই ভিডিওটি তৈরি করা হয়েছিল। এটি আদতে একটি স্টেজ শো এর ভিডিও যেখানে শতাধিক মানুষ ভিড় জমিয়েছেন তার নাচ দেখার জন্য।

Advertisement