বিনোদন

BHOJPURI: বন্ধ ঘরে খেসারী লাল যাদবের সাথে রোমান্টিক হয়ে উঠলেন মোনালিসা, দেখুন এই ভিডিও

যদি ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা বলি, সেক্ষেত্রে আম্রপালির পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন মোনালিসা।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে টানটান উত্তেজনার সাথে চরম রোমান্স। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সাহসিকতার দিক থেকে বলিউডকেও পিছনে ফেলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে আম্রপালি-নিরহুয়ার জুটি বারবার সুপার হিট প্রমাণিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির নতুন কোন ভিডিও কিংবা সিনেমা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে নেটিজেনদের দ্বারা। বিশেষ করে ভোজপুরি ইন্ডাস্ট্রির সাহসী ভিডিওগুলি বেশি উপভোগ করতে পছন্দ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

যদি ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা বলি, সেক্ষেত্রে আম্রপালির পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন মোনালিসা। যিনি তার কার্ভি ফিগার এবং হট নাচের মাধ্যমে নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বর্তমানে তার প্রতিটি ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সাহসী ডান্সের ভিডিওগুলি ট্রেন্ডে পরিণত হয় নেট পাড়ায়।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির উত্তেজনাময় একটি ভিডিও নিয়ে এসেছি। যেখানে হট মোনালিসার সাথে চরম রোমান্স করতে দেখা গেছে খেসারী লাল যাদবকে। কয়েক মিনিটের ভাইরাল এই ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা “নাগিন” থেকে নেওয়া হয়েছে। যেখানে বদ্ধ ঘরে খেসারী লাল যাদবকে উত্তেজিত করতে দেখা গেছে হট মোনালিসাকে। এমনকি শেষ পর্যায়ে উত্তেজিত খেসারী লাল যাদব কিভাবে মোনালিসার দেহ উপভোগ করে, তাও দেখানো হয়েছে এই ভিডিওতে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন ভিডিওটি-

Advertisement

Recent Posts