বলিউড

কালো শাড়িতে সাহসিকতার সীমা অতিক্রম করলেন সানজিদা শেখ, ভক্তরা বললেন, ‘উফ কি স্টাইল’

এই ছবিগুলিতে সানজিদা শেখ কে অত্যন্ত সাহসী অবতারে দেখা গিয়েছে

Advertisement

Advertisement

টিভি এবং বলিউড চলচ্চিত্র তারকা সানজিদা শেখ তার সৌন্দর্য দিয়ে মানুষের হৃদয়ে বহু বছর ধরে রাজত্ব করে চলেছেন। সম্প্রতি একটি কালো শাড়ি পড়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবিটা তাকে অত্যন্ত সাহসী এবং বোল্ড দেখাচ্ছে। তার সাথে সাথেই তার এই উত্তেজনাপূর্ণ ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ইনস্টাগ্রামে এই ছবিগুলি পোস্ট করার সাথে সাথেই তিনি চলে এসেছেন লাইমলাইটে। লোকজনকেও অনেক মন্তব্য করতে দেখা গেছে এই ছবি নিয়ে।

Advertisement

Advertisement

অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে তার সর্বশেষ ছবি শেয়ার করেছেন যেখানে থেকে কালো শাড়িতে অত্যন্ত সাহসী অবতারে দেখা গেছে। টিভি সিরিয়াল তারকা সানজিদা শেখের এই ছবিগুলি ইন্টারনেট দুনিয়ায় আসার সঙ্গে সঙ্গেই হয়ে উঠেছে ভাইরাল। সম্প্রতি হৃত্বিক রোশন অভিনীত সিনেমা ফাইটারে তাকে দেখা গিয়েছে। এই ছবিতে ভক্তদের নিজের স্টাইল দিয়ে মুগ্ধ করেছেন অভিনেত্রী। এই ছবিগুলো ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। টিভি সিরিয়াল তারকা সানজিদা শেখ কে খুব শীঘ্রই সঞ্জয় লীলা বনশালির আসন্ন ওয়েব সিরিজ হীরা মান্ডিতে দেখা যেতে চলেছে। এর কারণেও তার ভক্তরা বেশ উচ্ছ্বসিত রয়েছে।

Advertisement

অভিনেত্রীর এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই বহু মানুষের বহু রকম মন্তব্য আসতে শুরু করেছে। কেউ কেউ তার ছবির কমেন্ট বক্সে গিয়ে লিখেছেন উফ কি স্টাইল। আবার অনেকে বলেছেন, বিবাহবিচ্ছেদের পর যেন দিন দিন আরও সাহসী হয়ে উঠছেন সানজিদা। ফলে বলাই যেতে পারে ভক্তদের মনে এই ছবিগুলি একটা বিশেষ জায়গা করে নিয়েছে।

Recent Posts