স্লিভলেস স্কিনটাইট পোশাকে পারদ চড়ালেন Sandeepa Dhar, চাবুক ফিগার দেখে কাঁত অগণিত ভক্তরা (PHOTOS)

Advertisement

Advertisement

সন্দীপা ধর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। ২০১০ সাল থেকেই অভিনেত্রী হিসেবে নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়ে শুরু করলেও অভিনয়কেই নিজের প্রফেশন হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। ২০১০’এ ‘ইসি লাইফ মে’র সূত্র ধরেই তার ডেবিউ হয়েছিল এই ইন্ডাস্ট্রিতে। এই ইন্ডাস্ট্রিতে খুব বেশি সফলতা না পেলেও, তার পরিচিতি সাধারণের মাঝে নেহাতই কম নয়।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার আনাগোনা ভালোই। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে। বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল দুনিয়াতেও তার পরিচিতি নেহাত কম নয়। প্রায়ই নিজের একাধিক ঝলক তিনি নিজেই শেয়ার করে নেন নিজের অনুরাগীদের সাথে, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায় না নেটজনতার। সম্প্রতি অভিনেত্রী আবারো নিজের বোল্ড ঝলকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকে স্লিভলেস হালকা পার্পেল রঙের স্কিন টাইট পোশাকে দেখা গিয়েছে তাকে। এদিন খোলা চুলে, নুড মেকাপ নিয়েছিলেন তিনি। পরেছিলেন নুড লিপস্টিকও। তার চোখে মুখে ও হাবে ভাবে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট। খুব সম্ভবত নিজের অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকেই নিজের এই বোল্ড ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী, যা নিঃসন্দেহে তাপমাত্রা বাড়িয়েছে গোটা নেটদুনিয়ার। অস্থিরতা বাড়িয়েছে ভক্তদের মনেও, যার ঝলক রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবির কমেন্টবক্সেই।

Advertisement

Recent Posts