বিনোদন

সাহসী দৃশ্যে পূর্ণ ওয়েব সিরিজ ‘বদন’-এর ট্রেলার, এমন ভিডিও সামনে এসেছে, ঘরে একা বসে দেখুন (Watch Trailer)

'বদন' ওয়েব সিরিজের ট্রেলার ভিডিও ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। এই নতুন ওয়েব সিরিজটির নাম, বদন। অন্যান্য উল্লুর ওয়েব সিরিজের মত এতেও রয়েছে এই মুহূর্তে মুহূর্তে সাহসী দৃশ্য। পাশাপাশি এই ওয়েব সিরিজের মূল গল্পের মেরুদন্ড হল লালসা কি করে মানুষকে ক্ষতিগ্রস্ত করে। এই ওয়েব সিরিজটি আপনাকে অবশ্যই একান্তে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে। আপনাদের জানিয়ে রাখি এই নতুন ওয়েব সিরিজের ট্রেলার ব্যাপক জনপ্রিয় হয়েছে ওয়েব সিরিজপ্রেমীদের মধ্যে। এই ওয়েব সিরিজটি উল্লুতে প্রিমিয়ার হবে ২১ মার্চ, ২০২৩। ওয়েব সিরিজের ট্রেলারটি দেখতে চাইলে, এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts