সলমনের ছবিতে খারাপ রিভিউ, চরম বিপাকে পড়লেন কেআরকে

Advertisement

Advertisement

প্রভুদেবা পরিচালিত সলমান ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এই সিনেমা মুক্তির পর থেকেই ভাইজান নানান বিতর্কে নাম জড়িয়েছেন। ওটিটি প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে এই সিনেমা। কখনও ছবির গান, কখনো এই ছবি মুক্তি তো কখনো ছবির বিষয়বস্তু, তেমনই খারাপ উপস্থাপন। সবমিলিয়ে বহুপ্রতিক্ষীত বিগ বিজেট ছবি ‘রাধে’ একেবারে মুখ থুবড়ে পড়েছে। এই নিয়ে বিভিন্ন মহলে সমালোচিত হয়েছেন ভাইজানের এই ছবি।

Advertisement

এ বার তো সিনেমার খারাপ রিভিউ করার জন্য মানহানির মামলা করে বসলেন ভাইজান। বলিউড অভিনেতা কমল আর খানের বিরুদ্ধে এই মানহানির মামলা দায়ের করেছেন সলমন। সোশ্যাল মিডিয়ায় ভাইজানের টিমের তরফে তাঁর কাছে পাঠানো হয়েছে একটি আইনি নোটিস। সেই নোটিশ নিজেই শেয়ার করেছেন কমল। সদ্য সলমন অভিনীত ও এই মুক্তিপ্রাপ্ত ‘রাধে’ সিনেমার রিভিউ করেছিলেন কমল। ইউটিউবে সে রিভিউ প্রকাশ পায়। আর রিভিউ না পসন্দ ভাইজানের।

Advertisement

সলমন খানের তরফে আইনী নোটিসও পাঠানো হয়েছে কমল আর খানকে। কমল সিনেমার রিভিউতে লিখেছিলেন, ইদে ছবি মুক্তি করে দর্শকদের কাছে দেখার জন্য ভিক্ষা চান সলমন। এও বলেন, যে টাকা খরচ করে তাঁর সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামুখর রিভিউ দেখানো হয়েছে বলে মন্তব্য করেন কমম। তাঁর এই বিরুপ মনরেগে গিয়ে সলমন এই মানহানির মামলা করেছেন।

Advertisement

https://twitter.com/kamaalrkhan/status/1397181935370260485?ref_src=twsrc%5Etfw Copy

নিজের নামে এই মামলার নোটিশ পেয়ে কমল টুইট করেছেন, ‘এই মানহানির মামলা নাকি ভাইজানের হতাশা এবং নিরাশার প্রমাণ। তিনি তাঁর ফলোয়ারদের রিভিউ দিয়েছেন। নিজের কাজ করেছেন। সলমন বরং তাঁকে ছবির রিভিউ করতে বাধা না দিয়ে আপনি বরং ভাল ছবি তৈরি করার উপদেশ দিলেন। তিনি সত্যের জন্য লড়াই করবেন। এই মামলার জন্য ধন্যবাদ ও জানান।

কমল নিজের ট্যুইটে দাবি করেন, তাঁর বিরুদ্ধে এই যে মানহানির মামলা করার অর্থ তাঁর করা রিভিউ কোথাও সলমনের ‘রাধে’-র ব্যবসায় কি কোনো প্রভাব ফেলেছে। কোনও প্রযোজক বা অভিনেতা যদি কোনও ছবির রিভিউ করতে তাঁকে বারণ করেন, তিনি তা করেন না। এক্ষেত্রে তিনি তো কোনো বারণ করেননি। কমল আরো একটি ট্যুইট করে মসলমনের বাবা সেলিম খানের কাছে অনুরোধ করে বলেন, তিনি কাউকে দুঃখ দিতে চান না। রিভিউ করা বন্ধ করানোর জন্য তাঁর বিরুদ্ধে মামলা করার দরকার নেই। তিনি ভবিষ্যতে সলমনের ছবির রিভিউ করবেননা। দয়া করে সেলিম স্যার নিজের ছেলেকে এই মামলা তুলে নিতে বলেন।তিনি যদি চান তাহলে এই রিভিউয়ের ভিডিও তিনি ডিলিট করে দেবেন। ধন্যবাদ সেলিম সাহেব। তবে এই ঘটনা নিয়ে এখনো সলমন গোটা ঘটনা নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি।

https://twitter.com/kamaalrkhan/status/1397396206997839878?ref_src=twsrc%5Etfw Copy 

Recent Posts