Suhana Khan : বন্ধুদের সাথে পুল পার্টিতে মজলেন সুহানা খান, ভাইরাল শাহরুখ কন্যার বিকিনি লুক

Advertisement

Advertisement

বলিউডের একাধিক স্টারকিডের মধ্যে এই স্টারকিড পেজ থ্রির পাতায় বরাবর শিরোনামে থাকেন। তিনি হলেন শাহরুখ কন্যা সুহানা খান। সম্প্রতি জীবনের ২০ টি বসন্ত পার করে ফেলেছেন শাহরুখ তনয়া। গত শনিবার, ২২ শে মে ২১ -শে পা দিয়েছেন সুহানা। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশার এই কন্যা বয়স মাত্র ২১ আর তাতেই নিজের শরীরী প্রদর্শনে, নিজের রুপে আর চোখের এক্সপ্রেশনে বহু তাবড় তাবড় অভিনেত্রীদেরও পিছনে ফেলে দিতে পারেন গৌরি খানের এই মেয়ে।

Advertisement

সময় যত এগোচ্ছে ততই যেন আরো সুন্দরী হয়ে উঠছেন সুহানা। সেক্সি,  মারকাটারি ফিগার আর নিজের ফ্যাশান স্টেটমেন্টের জন্য খবরের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন। অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে বরাবর সোশ্যাল মিডিয়াতেও চর্চায় থাকেন।পোশাক নিয়েও এই স্টারকিড এখন থেকেই বেশ সাহস।বরাবর সাহসী খোলামেলা পোশাকেই নিজের স্টাইলকে তুলে ধরেন। সিনেমা না করলেও এখন থেকেই নানান মডেলিং এর কাজ করন।

Advertisement

মইতিমধ্যেই ২১ বছর বয়সে ইনস্টাগ্রামে ১.৭ মিলিয়মের বেশি ফলোয়ার রয়েছে। নিজের অনুরাগীদের জন্য নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ছবি শেয়ার করে থাকেন শাহরুখকন্যা। আর তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। ২১ তম জন্মদিনে বাবা মায়ের কাছে মুম্বাইতে না থাকলেও নিউ ইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের সাথেই নিজের জন্মদিনের পার্টি করলেন। এই সময় তিনি নিউইয়র্কে সিনেমা নিয়ে পড়াশুনা করেছেন সুহানা। ভবিষ্যেতে এই তারকা কন্যা নিজের পড়াশোনা শেষ করে ফিল্ম ইন্ড্রাস্টিতে পা রাখবেন। তার জন্যই চলছে নানান প্রস্তুতি।

Advertisement

চার দিন হল একুশে পা দিয়েছেন মন্নতের এই রাজকুমারী। এখনো জন্মদিনের রেশ পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি সুহানা। এবার বন্ধুদের নিয়ে পুল পার্টিতে মজলেন সুহানা। সুইমিং পুলের মাঝে দাঁড়িয়ে সুহানা সহ বাকি এই গার্ল গ্যাঙ্গের সদস্যরা মনোকিনিতে পোজ দিলেন। এই ছবি সুহানার ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। ছবিতে পিছনের সারিতে সুহানা থাকলেও তাঁর অনুগামীরা বেশ পছন্দ করেছে। তাই শাহরুখ কন্যার সুইম স্যুটের ঝলক স্পষ্ট না হলেও এই ছবিটি নিমেষে ভাইরাল হয়।

Recent Posts