খেলা

Sachin Tendulkar: শচীনের ১০০ কোটি টাকার বাংলোর সৌন্দর্যে চমকে যাবেন আপনিও, রইল অন্দরমহলের ছবি

শচীন টেন্ডুলকার এবং তার পুরো পরিবার বাস্তবিক জীবনে খুবই ধার্মিক। এই জন্য শচীন তাঁর বাড়ির একটা বড় অংশ উৎসর্গ করেছেন দেবতার সুবিশাল মন্দিরের জন্য।

Advertisement

Advertisement

ভারত তথা বিশ্ব ক্রিকেটের সর্বোত্তম সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারকে নিয়ে যে আলোচনা হবে এ বিষয়ে কোন সন্দেহ নেই। তবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরেও তিনি সর্বদা বিভিন্ন কর্মকান্ডের জন্য সংবাদ শিরোনামের শীর্ষস্থান দখল করে থাকেন। সম্প্রতি তিনি তার বিলাসবহুল বাংলোর জন্য ফের সোশ্যাল মিডিয়ার চোখে পড়েছেন। মাস্টার ব্লাস্টারের বিলাসবহুল বাংলোর ছবি প্রকাশ্যে আসতেই ফের আরও একবার সংবাদে উঠে এসেছেন তিনি।

Advertisement

বিশ্ব ক্রিকেটের প্রাক্তন ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার ভারত তথা দেশের শীর্ষ ১০ ক্রিকেটারের মধ্যে অন্যতম ধনী ক্রিকেটার। শচীন টেন্ডুলকারের বাড়ি বান্দ্রা পশ্চিমের পেরি ক্রস রোডে অবস্থিত। বর্তমানে শচীন টেন্ডুলকার তার পুরো পরিবার নিয়ে এই বাংলোতে থাকেন। আপনাদের জানিয়ে রাখি, এই বাড়িটি মাস্টার ব্লাস্টার ২০০৭ সালে ৩৯ কোটি টাকায় কিনেছিল। ৬০০০ বর্গফুটের এই বাড়িটির জন্য প্রায় সংবাদমাধ্যমে উঠে আসেন শচীন টেন্ডুলকার। বিভিন্ন মাধ্যমে সূত্র অনুযায়ী মনে করা হচ্ছে, এখন পুরো বাড়িটির দাম প্রায় ১০০ কোটি টাকার বেশি।

Advertisement

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকার এবং তার পুরো পরিবার বাস্তবিক জীবনে খুবই ধার্মিক। এই জন্য শচীন তাঁর বাড়ির একটা বড় অংশ উৎসর্গ করেছেন দেবতার সুবিশাল মন্দিরের জন্য। শচীন টেন্ডুলকারের বাড়ির মন্দিরটি সত্যিই অসাধারন। ছবিগুলি দেখার পরে, এটি স্পষ্ট যে শচীন টেন্ডুলকারের বাড়ির অভ্যন্তর থেকে শুরু করে আসবাবপত্র সবকিছুই অত্যন্ত মূল্যবান।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, শচীন টেন্ডুলকার তার ক্যারিয়ারে ওয়ানডেতে ১৫,৯২১ রান এবং টেস্টে ১৮,৪২৬ রান করেছেন। সমস্ত ফর্ম্যাট মিলিয়ে শচীনের নামে ১০০টি আন্তর্জাতিক শতরান রয়েছে। ওয়ানডে ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করার রেকর্ড রয়েছে শচীন টেন্ডুলকারের নামে।

Recent Posts