ভাইরাল & ভিডিও

Video: ‘সবকি বারাতি আয়ি’ গানে অবিশ্বাস্য ডান্স করলেন এই যুবতী, বৃদ্ধরাও লাইন দিয়ে দেখেছেন

এই যুবতীর সাহসী পারফরম্যান্স দেখলে ভুলে যাবেন বলিউডের আইটেম গার্লদেরও।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, চোখে পড়ার মতো পারফরম্যান্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যা দেখলে আপনি মনের শান্তি অনুভব করবেন। পাশাপাশি, ভারতীয় ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্সের প্রশংসা করতে বাধ্য হবেন আপনি। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে ভাইরাল ডান্সের ভিডিওটি নিয়ে এসেছি। যেখানে ১ ভারতীয় যুবতীকে বলিউড অভিনেত্রীদের টক্কর দিতে দেখা গেছে।

Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। আর সেই ভিডিওগুলির মধ্যে
সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হচ্ছে ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও গুলি।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে, সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল ড্রেসে জনপ্রিয় হিন্দি গানে উষ্ণতার ঢেউ তুলছেন এক যুবতী। যার কার্ভি ফিগার এবং হট স্টেপ দেখে আপনিও ঘামতে শুরু করবেন। আমরা আপনাদের বলে রাখি, বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “সবকি বারাতি আয়ি” এই যুবতীর সাহসী ডান্স দেখলে রাতের ঘুম উড়ে যাবে আপনার। পাশাপাশি, এই যুবতীর সাহসী পারফরম্যান্স দেখলে ভুলে যাবেন বলিউডের আইটেম গার্লদেরও। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, জানলে অবাক হবেন ভিডিওটি ইতিমধ্যে ৬ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement

Recent Posts