বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: আম্রপালিকে দেখে নেশাগ্রস্ত হয়ে পড়লেন প্রমোদ প্রেমী যাদব, দেখুন এই সাহসী ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি যে কতটা জনপ্রিয় তা আজকের দিনে দাঁড়িয়ে নিঃসন্দেহে বলে দিতে হয় না।

Advertisement
Advertisement

বলিউডের পরে বিগত কয়েক বছরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার জন্য আলোচনায় উঠে আসে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিগত এক দশকেরও বেশি সময় ধরে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে বারবার সংবাদ শিরোনামে জায়গা পেয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আজকের দিনে বেশিরভাগ যুবকরা বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে মনোনিবেশ করেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এই সমস্ত হট অভিনেত্রীর রোমান্টিক ভিডিও উপভোগ করতে। একথা নিশ্চিতভাবে বলা যেতেই পারে বলিউড ভিন্ন সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement
Advertisement

এদিকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি যে কতটা জনপ্রিয় তা আজকের দিনে দাঁড়িয়ে নিঃসন্দেহে বলে দিতে হয় না। এই সেক্সি অভিনেত্রীর গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এক কথায়, হট এই অভিনেত্রীর পারফরম্যান্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আপনি পৃথিবীর যে প্রান্তে যান না কেন, আম্রপালির ভক্ত আপনি সব জায়গায় দেখতে পাবেন। এক কথায়, আজকের দিনে দাঁড়িয়ে আম্রপালির সাথে কারোর পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই।

Advertisement

বর্তমানে নিজের সাহসিকতার কারণে সংবাদ শিরোনামে আলোচিত হচ্ছেন সেক্সি অভিনেত্রী আম্রপালি। কয়েক বছরের পুরনো গান তথা “লাভ কে লিয়ে বয়ফ্রেন্ড চাহিয়ে”-তে আম্রপালির সেক্সি চাল দেখে বর্তমানে ঘামছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা প্রমোদ প্রেমী যাদবের সাথে খোলাখুলি রোমান্স করছেন আম্রপালি। এই সময় তার পরনে শর্ট ড্রেস তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি ইতিমধ্যে ৯৪ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন আম্রপালির মোহনীয় অঙ্গভঙ্গির ঝলক-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button