একের পর এক হট ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই বাঙালি অভিনেত্রী

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: পরিবারের ধারা বজায় রাখতে সক্ষম রিয়া সেন আজ বলিউডেও একটি পরিচিত নাম। দিদা মহানায়িকা সুচিত্রা সেন এবং মা মুনমুন সেনের স্বনামধন্যা দুই কন্যা রাইমা ও রিয়া নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। যদিও বাংলা ইন্ডাস্ট্রিতে রিয়ার চেয়ে রাইমার জনপ্রিয়তা ও কাজের সংখ্যা বেশি কিন্তু রিয়াও ধীরপদে নিজেকে পূরন করছেন নতুন কাজের মাধ্যমে।

Advertisement

বলিউডে মাল্টিস্টারার ছবি ‘কায়ামত’এ অজয় দেবগন, সুনীল শেট্টি, নেহা ধুপিয়াদের সঙ্গে স্ক্রিনশেয়ার করেন তিনি। বাংলায় হিরো 420 ছবিতে রিয়া বেশ পরিচিতি পান, এরপর হইচই এর ‘টোটাল মিসম্যাচ’ সিরিজে নজর কাড়েন তিনি। এছাড়া গতবছরের লোকসভা নির্বাচনে তার মা মুনমুন সেনের সঙ্গে বিভিন্ন প্রচার অনুষ্ঠানে তাকে দেখা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন : বোল্ড লুকে ভাইরাল হলেন ‘মা’ সিরিয়ালের সেই ঝিলিক, দেখুন ছবি

Advertisement

সোশালে ঝড় তুলে দেওয়া তার প্রতিটি পোস্ট হয়ে ওঠে আকর্ষনের কেন্দ্রবিন্দু। সদ্যই তার ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যা ছাড়িয়েছে 1 মিলিয়নের গন্ডি। এখানেই একটি ছবিকে দেখা গেল রিয়াকে। স্বল্প পোশাকে পোজিং এ ব্যস্ত রিয়ার এই লুক বেশ লাস্যময়ী। বছর দুয়েক আগে তিনি বিয়ে করেন তার দীর্ঘদিনের ভালোবাসার মানুষের জন্য। একেবারে পারিবারিক লোকজনের উপস্থিতিতে বেশ রাখঢাক রেখেই বিবাহ সম্পন্ন হয়। রিয়ার এই সুন্দর ছবিটি দেখতে গেলে আপনাকে অবশ্যই নীচের পোস্টটি দেখতে হবে।

Recent Posts