ট্রাম্পের সভায় ভারতের ৫-৬ মিলিয়ন মানুষ যোগ দেবেন

Advertisement

Advertisement

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বৈত সভা এই মাসের শেষে আবারও দেখা যাবে। এই প্রসঙ্গে মার্কিন রাষ্ট্রপতি বলেছেন যে তাঁর ভারতীয় বন্ধু নরেন্দ্র মোদী তাকে প্রতিশ্রুতি দিয়েছেন যে লক্ষ লক্ষ মানুষ গুজরাটের অনুষ্ঠানে যোগ দেবেন এবং বিমানবন্দর থেকেই তাদের উৎসাহিত করবেন।

Advertisement

২৪ ও ২৫ ফেব্রুয়ারি ট্রাম্পের ভারত সফরের বিষয়ে হোয়াইট হাউস সবুজ সংকেত দেওয়ার একদিন পরে মঙ্গলবার ডোনাল্ড ট্রাম্প বলেছেন যে, তিনি ভারত সফরের জন্য মুখিয়ে রয়েছেন। তিনি আরও বলেন যে, এই সফর সম্পর্কে তিনি সপ্তাহান্তে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে কথা বলেছেন। ‘আমি (ভারতে যাচ্ছি)। তিনি (প্রধানমন্ত্রী মোদী) বলেছিলেন যে আমাদের স্বাগত জানাতে লক্ষ লক্ষ লোক উপস্থিত থাকবেন। তিনি মনে করেন আমাদের বিমানবন্দর থেকে নতুন স্টেডিয়ামে ৫-৭ মিলিয়ন লোক উপস্থিত থাকবেন।’ আসন্ন ভারত সফর সম্পর্কে সংবাদমাধ্যমে কথা বলার সময় এমনই জানান ডোনাল্ড ট্রাম্প।

Advertisement

আরও পড়ুন : আবারও মধ্যবিত্তের জন্য খারাপ খবর, এবার এক ধাক্কায় ঠিক কতটা দাম বাড়ল রান্নার গ্যাসের দেখে নিন

Advertisement

গত বছর হিউস্টনে অনুষ্ঠিত ‘হাওডি, মোদী’ অনুষ্ঠান ও মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর নিজস্ব অনুষ্ঠানের বিষয়ে সহাস্য মন্তব্য করে ট্রাম্প বলেন যে, যখন কোন সম্মেলনে ৫০,০০০ লোক অংশ নেয় তখন অনুভূতি সুখকর হয়না। ‘যখন আমাদের ৫০,০০০ লোক থাকে, তখন আমি এতটা ভাল অনুভব করি না। আমাদের বিমানবন্দর থেকে নতুন স্টেডিয়ামে পাঁচ থেকে সাত মিলিয়ন লোক উপস্থিত থাকবেন! এবং আপনি জানেন যে এটি বিশ্বের বৃহত্তম স্টেডিয়াম।’ আমেদাবাদের প্রায় সম্পূর্ণ বিশ্বের বৃহত্তম স্টেডিয়াম সম্পর্কে বলেন ট্রাম্প।

Recent Posts