সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু, জেরার মুখোমুখি সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী

Advertisement

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে ৪ দিন হতে চলল। কিন্তু তবুও অভিনেতার মৃত্যু রহস্য নিয়ে ধোঁয়াশা কাটছে না। মুম্বাই পুলিশ তদন্ত শুরু করেছে। সুশান্তের আত্মহত্যার ঘটনায় কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। কিন্তু তিনি দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগছিলেন। ডাক্তারের পরামর্শে তিনি ওষুধ ও খাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে কি এমন ঘটল যে অভিনেতাকে এই পথ বেছে নিতে হল?

Advertisement

সুশান্তের তুতো ভাই সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন, এবছর নভেম্বর মাসে তাঁর বিয়ের কথা ছিল। কিন্তু পাত্রী কে সে বিষয়ে তিনি স্পষ্ট করে জানাননি। যদিও সূত্র মারফত জানা গেছে, বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সাথেই তাঁর বিয়ে হত। যদিও রিয়া বা সুশান্ত কেউ তাঁদের সম্পর্ক নিয়ে কিছুই খোলসা করে বলেননি। লকডাউনের প্রথম দিকে রিয়া সুশান্তের সাথে একসাথেই থাকতেন। কিন্তু তারপর রিয়া সুশান্তকে ছেড়ে চলে আসে। এমনকি মৃত্যুর আগের দিন রাতে সুশান্ত ফোন করেছিলেন, কিন্তু রিয়া সেই ফোন ও ধরেননি।

Advertisement

তাই রিয়ার সাথে সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে। পুলিশ সুশান্তের বন্ধুবান্ধব, পরিবারের লোক, পরিচালক ও প্রিয় বন্ধু মহেশকেও জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গেছে। আজ রিয়াকে পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য বান্দ্রা পুলিশ স্টেশনে ডেকেছে। আর সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই রিয়া মুম্বাইয়ের বান্দ্রা থানাতে পৌঁছেছেন। তাঁকে জেরা করবে মুম্বাই পুলিশ। এই হাই প্রোফাইল মৃত্যু ঘটনার তদন্ত জারি রাখছে মুম্বাই পুলিশ।

Advertisement

Recent Posts