মনে আছে সেই ছোট্ট আনন্দিকে? এখন তার রূপের দাপট ঘুম ওড়াবে পুরুষ ভক্তদের, দেখুন ছবি

Advertisement

Advertisement

টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অভিকা গড়। সকলের প্রিয় ‘বালিকা বধূ’ তিনি। ছোট থেকেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের মাঝে বেড়ে উঠেছেন তিনি। ‘বালিকা বধূ’ দিয়েই নিজের বিনোদন জগৎ-এর যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। ছোটপর্দা থেকে বড়পর্দা সব জায়গাতেই অভিনয় করেছেন তিনি। পরবর্তীকালে একাধিক জনপ্রিয় হিন্দি ও তেলেগু টিভি সিরিয়াল ও সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তার জনপ্রিয়তা দর্শকমহলে নেহাতই কম নয়। অভিনেত্রী হিসেবে তার অভিনীত চরিত্রই এখনো পর্যন্ত আনন্দি চরিত্রকে ছাপিয়ে যেতে পারেনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয় অভিকা। সোশ্যাল মিডিয়াতে তার ফলোয়ার্সের সংখ্যা চোখে পড়ার মতো। তিনি প্রায়ই নেটমাধ্যমের পাতায় বোল্ড লুকে আবির্ভূত হন। যেকোনো ধরনের পোশাকেই তিনি সাবলীল, তা তার ছবিগুলো দেখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে যুক্ত থাকেন সর্বক্ষণ। আর সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই অনুরাগীরাও তাদের প্রিয় অভিনেত্রীর প্রশংসা করতে ভোলেন না। তারাও সবসময় যুক্ত থাকতে চান অভিনেত্রীর সাথে। তারা রীতিমতো মুখিয়ে বসে থাকেন নেটমাধ্যমে তার এক ঝলকের আশায়। বলাই বাহুল্য অভিনেত্রীও তাদের নিরাশ করেন না।

Advertisement

‘বালিকা বধূ’ ছাড়াও ‘শাশুরাল সিমার কা’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও একাধিক দক্ষিণী ছবিতে ও ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তিনি পর্দার থেকে বেশি সোশ্যাল মিডিয়ায় নজর কাড়েন। তিনি নিজের বোল্ড লুককে কেন্দ্র করেই প্রতিমুহূর্তে উষ্ণতা ছড়ান নেটমাধ্যমে, যা দেখে ঘুম উড়ে যায় তার ভক্তদের। তার রূপে মুগ্ধ তার অগণিত অনুরাগীরাও, সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হতে মুহূর্ত লাগে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। আর সেই ঝলকগুলির সূত্র ধরেই এই মুহূর্তে মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী।

Advertisement

Recent Posts